whatsapp channel

Web Series: রোম্যান্সের সঙ্গে গা শিরশিরে অনুভূতি, এই ওয়েব সিরিজ একা দেখলেই মজা পাবেন

বিনোদনের মাধ্যম যত আধুনিক হয়ে উঠছে ততই দর্শকদের পছন্দের তালিকায় ঢুকে পড়ছে একটার পর একটা ওয়েব সিরিজ (Web Series)। প্রথম সারির বেশ কয়েকটি OTT প্ল্যাটফর্ম (OTT Platform) এখন বাজার কাঁপাচ্ছে।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদনের মাধ্যম যত আধুনিক হয়ে উঠছে ততই দর্শকদের পছন্দের তালিকায় ঢুকে পড়ছে একটার পর একটা ওয়েব সিরিজ (Web Series)। প্রথম সারির বেশ কয়েকটি OTT প্ল্যাটফর্ম (OTT Platform) এখন বাজার কাঁপাচ্ছে। বিগত দু তিন বছর ধরেই এই প্ল্যাটফর্মগুলি মানুষকে নিত্য বিনোদন দিয়ে আসছে হরেক রকমের ওয়েব সিরিজের মধ্যে দিয়ে। তবে এই প্ল্যাটফর্মগুলি ছাড়াও আরো বেশ কিছু নতুন প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়াচ্ছে যেগুলির জনপ্রিয়তাও কিন্তু দেখার মতো।

Advertisements

বছর কয়েক আগে সবে সবে যখন ওয়েব সিরিজের জনপ্রিয় বাড়তে শুরু করেছিল, তখন হাতে গোনা কয়েকটি OTT প্ল্যাটফর্ম ছিল নেট মাধ্যমে উপলব্ধ। কিন্তু খুব কম সময়ের মধ্যেই যে হারে জনপ্রিয়তা বেড়েছে এই প্ল্যাটফর্মগুলির তাতে রাতারাতি গজিয়ে উঠেছে নতুন নতুন অনেক প্ল্যাটফর্ম। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player।

Advertisements

Web Series: রোম্যান্সের সঙ্গে গা শিরশিরে অনুভূতি, এই ওয়েব সিরিজ একা দেখলেই মজা পাবেন

Advertisements

এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। একটাই প্ল্যাটফর্মে একাধিক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন বা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন মানুষ। বিশেষ করে এখন অ্যাডাল্ট কনটেন্টের চাহিদা বাড়ায় এই ওয়েব সিরিজ গুলির জন্যও প্রচার পাচ্ছে কিছু প্ল্যাটফর্ম।

Advertisements

এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজটির খোঁজ থাকছে তার নাম ‘মিষ্টি’। ভৌতিকের সঙ্গে রোম্যান্সের দারুণ মেলবন্ধন রয়েছে গল্পে। সিরিজের প্রথম পার্টের ট্রেলার মুক্তি পেয়েছে মাত্র কয়েক দিন আগে। এর মধ্যেই ১ লক্ষ ছুঁতে চলেছে সিরিজের ট্রেলারে ভিউ সংখ্যা। উল্লু প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করেই দেখতে হবে এই সিরিজ।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই