whatsapp channel

গরিব বাবার অটো চড়েই শহর ঘুরলেন ভারত সুন্দরী মান্যা, তুমুল ভাইরাল ভিডিও

বাবা পেশায় একজন অটোচালক। কিন্তু স্বপ্ন ছিল মেয়েকে বড় করবেন আর সেই স্বপ্ন পূরণ করেছেন তার একমাত্র মেয়ে মান্যা সিং। মেয়ে হয়ে এইভাবে বাবার স্বপ্ন পূরণ করছে তা সত্যি দেখে…

Avatar

HoopHaap Digital Media

বাবা পেশায় একজন অটোচালক। কিন্তু স্বপ্ন ছিল মেয়েকে বড় করবেন আর সেই স্বপ্ন পূরণ করেছেন তার একমাত্র মেয়ে মান্যা সিং। মেয়ে হয়ে এইভাবে বাবার স্বপ্ন পূরণ করছে তা সত্যি দেখে চোখ জুড়িয়ে যায়। ভারত সুন্দরী হয়েও সে তার বাবার জীবিকাকে অশ্রদ্ধা করেনি। কারণ এই অটো চালিয়ে জীবিকা নির্বাহ করে তার ছোট থেকে বড় হয়ে ওঠা। বড় হয়ে গিয়ে মাটিতে পা রাখতে হয় এটা শিখেছে মান্যা।

ভারত সুন্দরী হয়ে সে বাবার অটো চড়ে ঘুরে বেড়ালো। একমাত্র মেয়ে হয়ে সে অনেকটাই জায়গা দখল করেছে তার বাবার মনে। যারা এখনো ভাবেন কন্যা সন্তান মানে সংসারের বোঝা, তাদের কাছে এই ঘটনাগুলি আদর্শ হতে পারে, কন্যাসন্তানকে বোঝা না ভেবে তাদেরকে পুত্রসন্তানের সমসাময়িক মনে করুন। তাদেরকেও সুশিক্ষায় শিক্ষিত করতে পারলে দশটা ছেলের সমান হয়ে আপনার পাশে একদিন দাঁড়াতে পারে। এ বিষয়টি প্রমাণ করে দিয়েছে এই সুন্দরী কন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

প্রেস কনফারেন্স এবং ক্যামেরার ঝলকানি যখন তার দিকে ছড়িয়ে পড়ছে সেই মুহূর্তেও সে তার নিজের প্রাপ্তিকে ভুলে নিজের প্রাপ্ত ভারত সুন্দরীর মুকুট পরিয়ে দিচ্ছে। মায়ের মাথার উপরে এবং বাবার মাথার ওপরে মুকুট পরিয়ে সে যেন বোঝাতে চাইছে তার এমন উন্নতির শিখরে ওঠার পেছনে যাদের অবদান রয়েছে তাঁরা হলেন তার মা-বাবা। মা-বাবা এই আনন্দের মুহূর্তে চোখের জল ফেলছেন অনবরত।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media