Hoop Life

Lifestyle: শরীরের এই পাঁচ জায়গায় তিল থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার

তিল বা আঁচিল শরীরে যেমন সৌন্দর্য সৃষ্টি করে, তবে কিছু কিছু জায়গায় তিল থাকলে দেখতে, খুবই অদ্ভুত লাগে। কিন্তু আপনি কি জানেন আপনার শরীরের এই পাঁচ জায়গায় যদি তিল থাকে, তাহলে বাস্তুবিদরা বলছেন, তাহলে আপনি অত্যন্ত ভাগ্যবান। তবে অনেকেই বিষয়গুলো জানেন না, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন শরীরের কোন জায়গায় তিল থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার।

১) ডান হাতের তালুতে – ডান হাতের তালুতে তিল থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার। বিশেষ করে নারীদের যদি ডান হাতের তালুতে তিল থাকে, তাহলে সংসারের জন্য এবং পরিবারের জন্য অনেকটা আর সৌভাগ্য বয়ে নিয়ে আসতে পারে।

২) কানের ওপরে – কানের উপরে তিল থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার বিশেষ করে নারীদের যদি কানের উপরে তিল থাকে, তাহলে তাকে সৌভাগ্যবতী নারী হিসেবে বিবেচনা করা হয়।

৩) ঠোঁটের ওপর – ঠোঁটের উপরে যদি তিল থাকে তাহলে আপনার ভালবাসার সম্পর্কটি আরো বেশি মজবুত হবে। এমনটাই বলছেন বিশেষজ্ঞরা ঠোঁটের উপরে তিল থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার।

৪) কাঁধের উপর – কাঁধের উপরে তিল থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার, কাঁধের ওপরে যদি দেখেন আপনার তিল আছে, তাহলে বুঝবেন ভবিষ্যতে আপনার জন্য ভালো দিন আসতে চলেছে।

৫) ভুরুর মাঝে – দুটি ভুরুর মাঝে তিল থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার, দুটি ভুরুর মাঝে যদি তিল থাকে, তাহলে বুঝবেন ভবিষ্যতে আপনার জন্য কোন শুভ সংবাদ আস্তে চলেছে।

সতর্কীকরণ– উপরে উল্লেখিত কোনো উপাদানে অ্যালার্জি থাকলে ব্যবহারের আগে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত। এছাড়াও কোনো রকম সমস্যা এড়াতে আগে চিকিৎসকের সঙ্গে অবশ্যই কথা বলুন।