Hoop VideoHoop Viral

Bhojpuri Song: পবন সিংকে দেখে শরীর গরম করে ফেলেছে মোনালিসা, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি সিনেমা দেখে অথচ পবন সিংয়ের ফ্যান নেই এমনটা হতেই পারে না। পবন সিং হলেন এই ইন্ডাস্ট্রির এমন একজন তারকা যার কণ্ঠে গান শোনার জন্য অপেক্ষা করে থেকে বহু শ্রোতা, পাশাপাশি তার হ্যান্ডসাম ফিগারের অভিনয় দেখার জন্যেও মুখিয়ে থাকে বহু দর্শক। এমত অবস্থায়, ভাইরাল হয় পবন সিংয়ের বিভিন্ন মিউজিক ভিডিও, অ্যালবাম। তবে, আজকের প্রতিবেদনে শুধু পবন সিং এর গপ্প হবে না, থাকছেন ভোজপুরি কুইন মোনালিসা। বঙ্গ তনয়া হয়েও দাপিয়ে হিন্দি ও ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন এই মেয়ে। তাই, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পবন সিং যেমন জনপ্রিয়, তেমনই ব্যাপক ক্রেজ রয়েছে মোনালিসাকে নিয়ে।

আজকের প্রতিবেদনে এমন একটা মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো যার গান হয়তো আপনি শুনেছেন কিংবা শোনেননি। না শুনলে আবারও শুনে নিতে পারেন। কারণ, এখনও পর্যন্ত এই গানটি ৬ মিলিয়ন লোক দেখে নিয়েছেন। ৬ মিলিয়ন, কারণ এটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভোজপুরি সিনে জগতে Pawan Raja সিনেমাটি ব্যাপক হিট। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পবন সিং, আম্রপালি দুবে, মোনালিসা। এর গল্প যেমন হিট তেমনই এর মিউজিক ভিডিও। সম্প্রতি, এই সিনেমার একটি গান সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে, যেখানে পবন সিংয়ের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে মোনালিসাকে (Monalisa)। গানের অংশে দেখা যাচ্ছে মোনালিসা ভীষণ গরম হয়ে রয়েছেন। নিজের কামুক শরীরী অঙ্গিভঙ্গী দিয়ে পবন সিংকে বশে আনতে চাইছেন। কিছুতেই পবন সাড়া দিচ্ছেন না। এদিকে মোনালিসা তার নাচের ঝলক আরও বাড়িয়ে দিয়েছেন। একটা পার্পল কালারের শাড়িতে মোনালিসাকে নাচতে দেখা গেছে। ভীষণ হট ও বোল্ড লেগেছে অভিনেত্রীকে।

পবন রাজা সিনেমার এই ভাইরাল হওয়া গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh). প্রায় ৬ মিলিয়ন মানুষ দেখেছেন এই মিউজিক ভিডিওটি। এই গানটির লিরিক্স দিয়েছেন সুমিত চন্দ্রবংশী, আর সঙ্গীত দিয়েছেন অবিনাশ ঝা। তাহলে, চলুন দেখে নেওয়া যাক মোনালিসা ও পবনের হট রোম্যান্স।

Related Articles