Hoop VideoHoop Viral

Bhojpuri Song: পবনকে ভুলে নিজের স্বামীর সঙ্গেই ঘনিষ্ঠ হলেন মোনালিসা, বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান সময়ে, ভোজপুরি গানের ট্রেন্ড ইউটিউবে ছাপিয়ে গেছে। হিন্দি, বাংলা, পাঞ্জাবি, ইংরেজি গানের পাশাপাশি মানুষ ভোজপুরি মিউজিক ভিডিও পছন্দ করছে। যার কারণে যখনই কোনও ভোজপুরি গান সোশ্যাল মিডিয়ায় আসে তা ভাইরাল হয়ে যায়। বিনোদন প্রিয় মানুষ অনুভব করেছে যে ভোজপুরি মিউজিক ভিডিও যথেষ্ট আনন্দদায়ক ও চটকদার। এই ধরনের মিউজিক কোনো পার্টিতে চললে সেই পার্টির রং রূপ পাল্টে যেতে পারে। এখনও পর্যন্ত বহু মানুষ আছেন যারা পুরনো ভিডিও বারবার করে দেখেন, যার দরুন পুরনো ভোজপুরি মিউজিক ভিডিও ভাইরাল হচ্ছে নতুন করে। আজকে যেই ভিডিওটি নিয়ে কথা হতে চলেছে সেটি হল ‘Kavan Jaadu Kailu’।

‘Kavan Jaadu Kailu’ গানে ভোজপুরির লাস্যময়ী অভিনেত্রী মোনালিসাকে বিক্রান্ত সিং (Monalisa and Vikrant Singh Rajpoot) এর সঙ্গে চরম রোম্যান্স করতে দেখা গিয়েছে। এই গানটি ‘প্রেমলীলা’ (Premleela) ছবি। ছবিটি মুক্তি পায় ২০১৫ তে, কিন্তু এর গান এখনও সোশ্যাল মিডিয়ায় হিট। T-Series Hamaar Bhojpuri চ্যানেলে গেলে আপনার চোখে আসবে এই লাইক ও ভিউজ সংখ্যা। এখনও পর্যন্ত 4.3 M ভিউজ এসেছে শুধুমাত্র এই গানটির জন্য।

অনেকেই জানেন যে মোনালিসা হলেন বঙ্গ তনয়া। বাংলার মেয়ে হয়েও তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির রানি। তার আসল নাম অন্তরা বিশ্বাস, কিন্তু সিনে ইন্ডাস্ট্রিতে তিনি মোনালিসা। এখনও পর্যন্ত মোনালিসা ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বহু হিট কাজ করেছেন। পাশাপাশি হিন্দি কন্টেন্ট নিয়েও তিনি কাজ করেছেন। এমনকি কিছু বছর আগে বাংলায় একটি সিরিজ করে ঝুমা বৌদি হিসেবে জনপ্রিয় হয়ে ওঠেন। যাইহোক, মোনালিসা ও বিক্রান্ত সিং এর এই গানে বিক্রান্ত ও মোনালিসাকে প্রচুর রোমান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে তাদের দুজনের রোমান্টিক কেমিস্ট্রিও দর্শকদের পছন্দ হচ্ছে। যার কারণে এই গানটি লক্ষাধিকবার দেখা হয়েছে।

এমনিতেই মোনালিসার সঙ্গে তার স্বামী বিক্রান্ত সিং এর সম্পর্ক খুবই ভালো। দুজনে একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বহু ছবি ভিডিও পোস্ট করেন, পাশাপাশি বড় পর্দাতেও দুজনে মিলে অনেক কাজ করেছেন, যার একটি হল ‘Kavan Jaadu Kailu’. দেখুন ভিডিও।

Related Articles