whatsapp channel

শরীরী খেলায় পবন সিংয়ের উত্তাপ বাড়ালেন মোনালিসা, জুটির কেমিস্ট্রি রাতের ঘুম কাড়বে

বিনোদনের নতুন দিক খুলে গিয়েছে লকডাউনের পর থেকে। মানুষের পছন্দ বদলেছে। আগে যে সিনেমা গুলি বেশি সফল হত সেগুলো এখন এক দু সপ্তাহেই হল থেকে বিদায় নিচ্ছে। বিনোদনের জন্য মুখ্য…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদনের নতুন দিক খুলে গিয়েছে লকডাউনের পর থেকে। মানুষের পছন্দ বদলেছে। আগে যে সিনেমা গুলি বেশি সফল হত সেগুলো এখন এক দু সপ্তাহেই হল থেকে বিদায় নিচ্ছে। বিনোদনের জন্য মুখ্য ইন্ডাস্ট্রির তকমা আর বলিউডের দখলে নেই। অদ্ভূত ভাবে ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) জনপ্রিয়তা বাড়ছে দিনকে দিন। ভোজপুরি সিনেমা, গানের চাহিদা ক্রম বর্ধমান দর্শকদের মাঝে। কয়েকজন অভিনেতা অভিনেত্রী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে একটা বড় সংখ্যক মানুষের মধ্যে ছড়িয়ে দিয়েছে।

এই অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মোনালিসা (Monalisa)। আসল নাম অন্তরা বিশ্বাস হলেও নিজের পর্দার নামেই বেশি পরিচিত তিনি। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকেই কেরিয়ারের সূত্রপাত তাঁর। তারপর হিন্দি, দক্ষিণী এমনকি বাংলাতেও কাজ করেছেন এই বাঙালি অভিনেত্রী। বাঙালি দর্শকের কাছে অবশ্য তিনি বেশি জনপ্রিয় ‘ঝুমা বৌদি’ হিসেবে। হইচই প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনের মুখ্য চরিত্রে ছিলেন মোনালিসা। তাঁর অভিনয়, তাঁর লাস্যে তাক লেগে গিয়েছিল সকলের।

শরীরী খেলায় পবন সিংয়ের উত্তাপ বাড়ালেন মোনালিসা, জুটির কেমিস্ট্রি রাতের ঘুম কাড়বে

অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে গডফাদার ছাড়াই প্রবেশ করেছিলেন তিনি। তাই প্রথমটা কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। কিন্তু ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে প্রথম সুযোগ করে দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নেন তিনি। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা।

সম্প্রতি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা পবন সিং এর সঙ্গে মোনালিসার একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘ফাট যায় চোলি’ নামে গানটিতে লাল ছোট্ট ব্লাউজ আর ধুতি প্যান্ট পরে নাচতে দেখা গিয়েছে মোনালিসাকে। পবন সিংয়ের সঙ্গে তাঁর গরমাগরম অন্তরঙ্গ দৃশ্য এবং চটুল অঙ্গভঙ্গি দর্শকদের হৃদস্পন্দন দ্রুত করবেই। ৩ বছর আগে ইউটিউবে মুক্তিপ্রাপ্ত ভিডিওটিতে এখনো পর্যন্ত ৫১ লক্ষ ভিউ হয়েছে। মোনালিসার নাচ দেখে নেটিজেনরা উচ্ছ্বসিত। লাফিয়ে লাফিয়ে ভিউ আর লাইক বাড়ছে ভিডিওতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই