whatsapp channel

এক ঠুমকাতেই ঘায়েল, উদিত নারায়ণের গানে বোল্ড অবতারে নাচ যুবতীর

প্রতিদিন কত ধরণের ভিডিওই না ভাইরাল (Viral Video) হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। নেট মাধ্যমের জনপ্রিয়তার কথা মাথায় রেখে অনেকেই নিজের প্রতিভা প্রকাশের মঞ্চ হিসেবে বেছে নেন বিভিন্ন সোশ্যাল মিডিয়া…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

প্রতিদিন কত ধরণের ভিডিওই না ভাইরাল (Viral Video) হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। নেট মাধ্যমের জনপ্রিয়তার কথা মাথায় রেখে অনেকেই নিজের প্রতিভা প্রকাশের মঞ্চ হিসেবে বেছে নেন বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে। বিশেষ করে ফেসবুক, ইনস্টাগ্রামের মতো প্ল্যাটফর্মে প্রতিনিয়ত বহু ভিডিওই শেয়ার করা হয়। তার মধ্যে থেকে কিছু ভিডিও ভাগ্যক্রমে বা গুণমানের জোরে নজরে পড়ে যায় নেটিজেনদের একটা বড় অংশের। লাইক, ভিউ, শেয়ারের ভিত্তিতে সেই ভিডিও তারপর হয়ে যায় ভাইরাল।

Advertisements

সমীক্ষা বলছে, প্রতি মুহূর্তে তৈরি হচ্ছে অসংখ্য রিল ভিডিও এবং তার মধ্যে থেকে আবার কিছু ভিডিও অতিরিক্ত ভিউ পেয়ে ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে, যাকে সোশ্যাল মিডিয়ার ভাষায় বলা হয় ভাইরাল। বিশেষ করে নেটপাড়ায় ভাইরাল ট্রেন্ড ফলো করে নাচের ভিডিও বানিয়েও জনপ্রিয়তা পেয়েছেন অনেকে। এবার এক যুবতী বলিউডি গানে নেচে ভাইরাল তালিকায় জায়গা করে নিলেন।

Advertisements

এক ঠুমকাতেই ঘায়েল, উদিত নারায়ণের গানে বোল্ড অবতারে নাচ যুবতীর

Advertisements

উদিত নারায়ণের কণ্ঠে জনপ্রিয় গান ‘হোশ না খো দে’ এর সঙ্গে কোমর দুলিয়েই ভাইরাল হয়ে গিয়েছেন এক যুবতী। নাম তাঁর খুশি সিং। গোলাপি নীল লেহেঙ্গা চোলিতে সেজে গানের তালে ঠুমকা মেরেই নেটিজেনদের ঘায়েল করে দিচ্ছেন তিনি। যুবতীর নদের ভঙ্গিমাটি বেশ পছন্দ হয়েছে নেটনাগরিকদের। কয়েক দিনেই লাইকের সংখ্যা ২০ হাজার ছুঁইছুঁই। ২ লক্ষ বার প্লে করা হয়েছে ভিডিওটি। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিতে চোখ বোলালেই দেখা যাবে এমন বহু রিল ভিডিও। মূলত নাচের রিল বানিয়েই ৩ লক্ষ ৮৪ হাজার ফলোয়ার বানিয়েছেন ওই যুবতী।

Advertisements

প্রসঙ্গত, ‘হোশ না খো দে’ গানটি ‘কয়লা’ ছবির। মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, অমরীশ পুরি, দীপশিখা নাগপাল, জনি লিভার এর মতো অভিনেতা অভিনেত্রীদের। ছবিটি বক্স অফিসে ফ্লপ হয়ে গেলেও গানগুলি বেশ হিট হয়েছিল। বিশেষ করে উদিত নারায়ণের এই গানটি এখনো অনেকেই মনে রেখে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Khushi Singh (@the_khushi119)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই