whatsapp channel

Monalisa: শাড়িতেও উপচানো আবেদন, মোনালিসার লাস্যে কুপোকাত পুরুষ ভক্তরা

বিনোদনের ডিজিটালাইজেশন হওয়ার সঙ্গে সঙ্গে কয়েকজন অভিনেতা অভিনেত্রীও উঠে এসেছেন লাইমলাইটে। এদের মধ্যে অন্যতম হলেন মোনালিসা (Monalisa)। ভোজপুরি ইন্ডাস্ট্রির মাধ্যমে কেরিয়ার শুরু করলেও বাঙালি দর্শকদের কাছে তাঁর প্রথম পরিচিতি হয়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদনের ডিজিটালাইজেশন হওয়ার সঙ্গে সঙ্গে কয়েকজন অভিনেতা অভিনেত্রীও উঠে এসেছেন লাইমলাইটে। এদের মধ্যে অন্যতম হলেন মোনালিসা (Monalisa)। ভোজপুরি ইন্ডাস্ট্রির মাধ্যমে কেরিয়ার শুরু করলেও বাঙালি দর্শকদের কাছে তাঁর প্রথম পরিচিতি হয় ‘ঝুমা বৌদি’ হিসেবে। হইচই প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনে কেন্দ্রীয় চরিত্রে ছিলেন তিনিই। রাতারাতি পুরুষ ভক্তদের হৃদয়ের রানী হয়ে ওঠেন মোনালিসা।

Advertisements

নয় নয় করে অভিনয় জগতে অনেকদিনই হয়ে গেল মোনালিসার। এই বাঙালি অভিনেত্রী অভিনয় করেছেন ভোজপুরি থেকে হিন্দি, দক্ষিণী এমনকি বাংলাতেও। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার না থাকায় প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। কিন্তু ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে তাঁর অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা।

Advertisements

Advertisements

খুব কম সময়েই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের নাম করে নিয়েছিলেন মোনালিসা। আসল নাম অন্তরা বিশ্বাস হলেও নিজের পর্দার নামেই বেশি পরিচিত তিনি। সোশ্যাল মিডিয়াতেও মোনালিসার সক্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে কয়েক লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের জন্য প্রায়ই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। তেমনি অভিনেত্রীর নানান ফ্যানপেজ থেকেও শেয়ার করা হয় ছবি।

Advertisements

ফলোয়ার কীভাবে ধরে রাখতে হয় তা খুব ভালো ভাবে জানেন মোনালিসা। ফটোশুট, রিল ভিডিওর পাশাপাশি নিজের পেশাগত জীবনের ঝলকও তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে হিন্দি সিরিয়াল ‘লাল বেনারসী’তে। সেই ধারাবাহিকেরই একটি লুকের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। রূপোলি এমব্রয়ডারি করা জমকালো শাড়ির সঙ্গে কালো সিক্যুইনের স্প্যাগেটি ব্লাউজ পরেছেন মোনালিসা। সঙ্গে মানানসই অলঙ্কার আর গ্ল্যাম মেকআপ। মোনালিসার লাস্য যেন উপচে পড়ছে প্রতিটি ছবি থেকে। মুহূর্তে ভাইরাল হয়েছে অভিনেত্রীর হট ছবিগুলি। নেটিজেনরা ভূয়সী প্রশংসায় ভরিয়ে দিয়েছেন লাস্যময়ী মোনালিসা কে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই