BollywoodHoop Plus

Monalisa: ছোট্ট ব্লাউজ-লং স্কার্টে উপচে পড়া আবেদন, গ্ল্যাম লুকে ঝলমল করলেন মোনালিসা

স্ট্রাগল করে আজ বিনোদন জগতে নিজের নাম করেছেন মোনালিসা (Monalisa)। সফরটা সহজ ছিল না। বলিউড থেকেও ফেরত পাঠানো হয়েছিল তাঁকে। বাঙালি কন্যেকে সুযোগ দেয় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। তারপর থেকে আর ইন্ডাস্ট্রিতে পেছন ফিরে দেখতে হয়নি মোনালিসাকে। প্রাপ্য সম্মানের সঙ্গে প্রয়োজনীয় খ্যাতিও পেয়েছিলেন তিনি। তবে বাংলার দর্শকদের কাছে তাঁর পরিচয় অন্য ভাবে।

যারা বিনোদন প্রেমী, ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাদের মধ্যে অনেকেই ‘দুপুর ঠাকুরপো’ দেখেছেন নিশ্চয়ই। হইচই প্ল্যাটফর্মের এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল মোনালিসাকে। প্রথম বারেই রূপ, লাস্যে দর্শকদের ধরাশায়ী করে দিয়েছিলেন তিনি। মোনালিসাকে আর ভুলতে পারেননি কেউই। তবে বাঙালি হলেও বাংলা বিনোদনে আর দেখা যায় না তাঁকে। মূলত হিন্দি সিরিয়ালেই বেশি দেখা যায় মোনালিসাকে।

ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকেই কেরিয়ারের সূত্রপাত তাঁর। তারপর হিন্দি, দক্ষিণী এমনকি বাংলাতেও কাজ করেছেন এই বাঙালি অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে গডফাদার ছাড়াই প্রবেশ করেছিলেন তিনি। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নেন তিনি।

সোশ্যাল মিডিয়াতেও মোনালিসার সক্রিয়তা দেখার মতো। অনুরাগীদের জন্য প্রায়ই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি এমনি কিছু ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন মোনালিসা। সম্প্রতি উজ্জ্বল গোলাপি পোশাকে সেজে কিছু ফটোশুট করেছে তিনি। সরু স্ট্র্যাপের ছোট্ট ব্লাউজের সঙ্গে গোলাপি রঙের লং স্কার্ট পরেছিলেন তিনি। কানে সোনালি দুল, হাতে এক গোছা গোলাপগ চুড়ি, গ্ল্যাম মেকআপ আর খোলা চুলে ঝলমল করতে দেখা গেল মোনালিসা। তাঁর পোস্ট থেকেই জানা যায়, নেপালে একটি শো করতে গিয়েই এমন সেজেছিলেন তিনি। আর এই লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই হয়ে গিয়েছে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles