Hoop Viral

Monami Ghosh: পরপুরুষকে দেখে বুকের আঁচল সরিয়ে দিলেন মনামী, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে বয়স বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি’ কখনো বা জলের মধ্যে রঙিন বিকিনিতে মন জয় করছেন নেটিজেনদের। জলের ভেতর সিক্ত শরীরে তাকে একেবারে মৎস্যকন্যার মতন দেখতে লাগছে ফর্সা ত্বকের ওপরে রংবেরঙের বিকিনিতে সেজে উঠেছেন, নানান পোজে তিনি ছবি দিয়েছেন ইনস্টাগ্রাম এর মাধ্যমে, তবে তার শরীরের প্রত্যেকটি ভাঁজ যেন স্পষ্ট হয়ে উঠেছে, অনুরাগীরা সেই অসাধারণ সৌন্দর্য যেন তারিয়ে তারিয়ে উপভোগ করছেন।

১৯৯৭ সালে সমরেশ মজুমদার রচিত ‘সাতকাহন’ অবলম্বনে দেবীদাস ভট্টাচার্যের চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথম অভিনয় জগতে পা রাখেন মনামী ঘোষ। তারপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি। চালের টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে গেছেন। শ্যাওলা, সাতকাহন, এক আকাশের নিচে পুন্যি পুকুর, ইরাবতীর চুপকথা এই সমস্ত ধারাবাহিকে নজর করা অভিনয় করেছিলেন মনামী ঘোষ। এছাড়াও মাটি, এক মুঠো ছবি, বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, কালোচিতা, বেলাশুরু অসাধারণ অভিনয় করেছেন মনামী ঘোষ।

তবে শুধুমাত্র অভিনয় নয়, তার পাশাপাশি এই প্রিয় অভিনেত্রীকে আমরা প্রায়শই দেখতে পাই তার নিজস্ব instagram পেজে। কখনো শাড়ি পড়ে, কখনো বিকিনিতে, কখনো আবার স্বল্প পোশাকে অসাধারণ সুন্দরী অভিনেত্রী ছবি দিয়ে থাকেন। তবে পোশাক নিয়ে এই ট্রোল বা ঠাট্টাকে খুব একটা পাত্তা দেন না, মনামী ঘোষ। বরং সেই পোশাককে আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করেছেন তিনি। আজকে আমাদের আলোচনার বিষয় শাড়িতে মনামী।

ঝুমা বৌদি, উমা বৌদি এখন অতীত মৌচাকের দৌলতে বাজার কাঁপিয়ছিলেন মৌ বৌদি। স্বস্তিকা, মোনালিসার পরে আবারো দেওরদের মনে ঝড় তুলতে এসেছিলেন মৌ বৌদি ওরফে মনামী ঘোষ। ও বৌদি স্বপ্নের সুন্দরী’, দর্শকদের মনে ঝড় তুলতে ‘হইচই’ প্ল্যাটফর্মে হাজির ‘মৌ বৌদি’ তার ছিপছিপে ফর্সা চেহারা নিয়ে। সায়ন্তন ঘোষাল এর পরিচালিত ‘মৌচাক’ এ মনামীকে বেশ খোলামেলা দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। এই ওয়েব সিরিজের হাত ধরেই ওয়েব দুনিয়ায় পা রেখেছিলেন মনামী।

গল্প আসলে মৌ, ও লটারিকে ঘিরে। এটা একটা  কমেডি সিরিজ। এই সিরিজের এর একটা ভিডিও আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রীতিমতো ঝড় উঠল নেট দুনিয়ায়। যেখানে পরপুরুষকে দেখে শাড়ি নামাতেই বেরিয়ে এল ক্লিভেজ। যা দেখে অবাক সবাই। হলুদ শিফনের শাড়ি আর ডিপ বেগুনি স্লিভলেস ব্লাউজ পরে তাকে ভীষণ লাস্যময়ী লাগছে। আপনিও মিস না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles