whatsapp channel

Sahdev Dirdo: দুর্ঘটনার পর প্রথম এলেন ক্যামেরার সামনে, কেমন আছেন ‘বচপন কা পেয়ার’ গানের খুদে শিল্পী!

সদ্য দুর্ঘটনার কবল থেকে সেরে উঠলেন 'বচপন কা পেয়ার’ গানের খুদে শিল্প সহদেব (Sahdev Dirdo)। গত বছরের শেষের দিকে রাস্তায় দুর্ঘটনার শিকার হন বাবা ও ছেলে। বাইকে করে যাওয়ার সময় সমস্যার মুখোমুখি হন, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়। সেইসময় বাদশা খুদে শিল্পীর পাশে দাঁড়ান । নিয়মিত যোগাযোগ রাখতেন এবং আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি।

Avatar

HoopHaap Digital Media

সদ্য দুর্ঘটনার কবল থেকে সেরে উঠলেন ‘বচপন কা পেয়ার’ গানের খুদে শিল্পী সহদেব (Sahdev Dirdo)। গত বছরের শেষের দিকে রাস্তায় দুর্ঘটনার শিকার হন বাবা ও ছেলে। বাইকে করে যাওয়ার সময় সমস্যার মুখোমুখি হন, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়। সেইসময় বাদশা খুদে শিল্পীর পাশে দাঁড়ান । নিয়মিত যোগাযোগ রাখতেন এবং আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি।

বর্তমানে কেমন আছেন এই খুদে শিল্পী? সূত্রের খবর, ভালো আছেন সহদেব দির্দো। এদিন এই শিল্পীর একটি ভিডিও ভাইরাল হয় আবারও যেখানে তিনি সকলকে ধন্যবাদ জানিয়েছেন। সহদেব একটি লাল টি-শার্টে পরে ভিডিও বানান, যেখানে তিনি বলেন, ভাষায় সবটা প্রকাশ করা সম্ভব নয়। সকলকে অনেক ধন্যবাদ যাঁরা আমার সুস্থতার জন্য প্রার্থনা করেছেন।’

‘ভাইরাল বয় সহদেব’ এখন সম্পূর্ণ রূপে সুস্থ। বছর শেষে যেই বিপর্যয় নেমে আসে তা কেটে গিয়েছে। দর্শকরা মুখিয়ে আছে এই খুদে শিল্পীর নতুন কোনো কাজের জন্য।

উল্লেখ্য, ২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয় ‘বচপন কা পেয়ার'(Bachpan Ka Pyaar) গানটি। এই গানটি গেয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠে সহদেব দির্দো। পরবর্তীতে বাদশা নিজে গানটিকে নতুন করে সাজিয়ে পরিবেশন করে, এবং এর পরেই গানটি আরো ধামাকাদার হয়ে ওঠে। ইনস্টাগ্রাম থেকে ফেসবুক সর্বত্র বাজতে থাকে ‘বচপন কা পেয়ার’। বর্তমানে খুদে শিল্পী সম্পূর্ন সুস্থ, তাই সকলেই আশা রাখছেন আরো নতুন কিছু উপহার পাওয়া যাবে খুদে শিল্পীর থেকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media