whatsapp channel

Vastu Tips: কখনো হবে না অর্থের অভাব, হাতে রাখুন মানিব্যাগের ৫টি টোটকা

পুরুষ অথবা নারী বাইরে বেরোনোর সময় পয়সার ব্যাগ হাতে নেবেন না এমনটা তো হবেই না। পয়সার ব্যাগেই রয়েছে আপনার ভাগ্য সমাধানে একমাত্র রাস্তা। ভাগ্যকে যদি নির্ধারণ করতে চান তাহলে বাস্তুশাস্ত্র…

Shreya Chatterjee

Shreya Chatterjee

পুরুষ অথবা নারী বাইরে বেরোনোর সময় পয়সার ব্যাগ হাতে নেবেন না এমনটা তো হবেই না। পয়সার ব্যাগেই রয়েছে আপনার ভাগ্য সমাধানে একমাত্র রাস্তা। ভাগ্যকে যদি নির্ধারণ করতে চান তাহলে বাস্তুশাস্ত্র অনুযায়ী পয়সা পয়সার ব্যাগের মধ্যে এই জিনিসগুলো কখনো ভুলেও রাখবেন না। তাহলে কিন্তু হয়ে যেতে পারে মহাবিপদ। দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় জেনে নেওয়া যাক আপনি আপনার পয়সার ব্যাগকে ঠিক কিভাবে রাখলে সেই ব্যাগের প্রতি অর্থ আকর্ষিত হবে।

১) পুরনো বিল কখনোই ব্যাগে রাখবে না – অনেক সময় কাজ হয়ে যাওয়ার পরও পুরনো বিল আমরা ব্যাগের মধ্যে রেখে দি। বাস্তু শাস্ত্র বলছে, এগুলি করা একেবারেই উচিত নয়, এতে কিন্তু দরকারি কাগজপত্র অনেক সময় নষ্ট হয়ে যেতে পারে বা একগাদা পুরনো বিল থাকলে দরকারি কাগজ আপনি তার মধ্যে থেকে খুঁজে নাও পেতে পারেন, তাতে সমস্যা আপনারই হবে।

২) ব্যাগে কোন রকম ছবি রাখা উচিত নয় – জীবিত না মৃত কোন ব্যক্তির ছবি আপনি আপনার মানিব্যাগে রাখবেন না। তাহলে কিন্তু হতে পারে মহাবিপদ, এছাড়াও কোন দেবদেবীর ছবিও রাখা উচিত না, বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এইগুলো করলে আপনি হঠাৎ করে ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন, দেবী লক্ষ্মী আপনার উপর রুষ্ট হতে পারে।

৩) খোলা মানিব্যাগ রাখবেন না – মানিব্যাগ খোলা অবস্থায় কখনো রেখে দেবেন না, এতে কিন্তু বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এতে বাস্তুদোষ হয় এবং ব্যক্তি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন।

Vastu Tips: কখনো হবে না অর্থের অভাব, হাতে রাখুন মানিব্যাগের ৫টি টোটকা

৪) মানিব্যাগে কয়েকটা চাল রাখুন – আপনার প্রতি যদি মা লক্ষ্মীকে আকর্ষণ করতে চান? তাহলে মা লক্ষ্মীর জন্য মানিব্যাগের মধ্যে বেশ কয়েকটা চাল রাখতে পারেন, এতে মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন।

৫) কয়েন আর নোট অবশ্যই আলাদাভাবে রাখুন – আমরা ব্যাগে অনেক সময় সবকিছু একসঙ্গে রেখে দিই, যা কিন্তু দরকারই খুঁজে পাওয়া যায় না। কিংবা নোট বার করতে গিয়ে কয়েন পড়ে যেতে পারে, এর ফলে অনেক অর্থনৈতিক ক্ষতি হতে পারে, তাই অবশ্যই এই কথাগুলো মাথায় রাখবেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক