whatsapp channel

Lifestyle: শনিবারে যে ৬টি নিয়ম মেনে চললে সংসারে সুখ শান্তি ফিরে আসবে

শনিবার দিন যদি আমরা নিয়ম মেনে ছোট ছোট কতগুলো কাজ করতে পারি, তাহলে আমাদের জীবনে আর কোনরকম সমস্যা আসতে পারবেনা। অর্থনৈতিক সমস্যা, শারীরিক সমস্যা, মানসিক সমস্যা, সমস্ত সমস্যা থেকে যদি…

Avatar

HoopHaap Digital Media

শনিবার দিন যদি আমরা নিয়ম মেনে ছোট ছোট কতগুলো কাজ করতে পারি, তাহলে আমাদের জীবনে আর কোনরকম সমস্যা আসতে পারবেনা। অর্থনৈতিক সমস্যা, শারীরিক সমস্যা, মানসিক সমস্যা, সমস্ত সমস্যা থেকে যদি রেহাই পেতে চান, তাহলে অবশ্যই প্রতি শনিবার নিয়ম করে এই টোটকাগুলি পালন করুন। তবে অবশ্যই মাথায় রাখতে হবে, মনে বিশ্বাস নিয়ে এগুলি করতে হবে। অনেকেই ভাবেন, এগুলি কুসংস্কার। যারা এগুলি কুসংস্কার ভাবেন, তারা কিন্তু কোনভাবেই করতে যাবেন না। Hoophaap এর পাতায় কোনো কুসংস্কার কে প্রশ্রয় দেওয়া হচ্ছেনা।

১) জ্যোতিষশাস্ত্র বিদ মনে করেন, আপনি যদি পরপর ২১ দিন কালো তিল ভেজানো জল দিয়ে স্নান করতে পারেন, তাহলে আপনার জীবনের সমস্যা দূর হবে নিমেষের মধ্যে।

২) জ্যোতিষশাস্ত্র বিদরা মনে করেন, প্রতি শনিবার সকাল বেলা উঠে কালো কাক বা কালো কুকুর কে যদি আপনি খাওয়াতে পারেন, তাহলেও আপনার জীবন অনেক সুন্দর হয়ে যাবে।

৩) জ্যোতিষশাস্ত্রবিদরা মনে করছেন, আপনি যদি প্রতি শনিবার নিরামিষ আহার করেন, তাহলে আপনার জীবনের দুঃখ দুর্দশা দূর হবে নিমেষের মধ্যে।

৪) জ্যোতিষশাস্ত্রবিদরা মনে করছেন, প্রতি শনিবার দরিদ্রকে কিছু দান করুন। আপনার সামর্থ্য অনুযায়ী কিছু দান করবেন। কোন বাড়াবাড়ি করার দরকার নেই।

৫) জ্যোতিষশাস্ত্রবিদরা বলছেন, প্রতি শনিবার আপনি কোন বৃদ্ধ মানুষকে সেবা করুন। এতে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে যাবে।

৬) শনিবার দিন সকালবেলা ঘুম থেকে উঠে শিব চাল্লিশা, হনুমান চাল্লিশা এবং দুর্গা চল্লিশা পাঠ করলে আপনার জীবন অনেক সুন্দর হয়ে যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media