Hoop StoryHoop Viral

বৃদ্ধা ঠাকুমাকে বুকে জড়িয়ে আদর করছে বীর হনুমান, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বৃদ্ধা ঠাকুমাকে তার বড্ড পছন্দ হয়েছে। তাই ঘরের মধ্যে ঢুকে বিশ্রামরত ঠাকুমাকে একেবারে জড়িয়ে ধরে আদর করতে ব্যস্ত বীর হনুমান। অত বড় চেহারা দেখলে সাধারণ মানুষ যাকে সহজেই ভয় পাবে সেই চেহারার হনুমানটিকে রীতিমতন মানুষের মতন করে আদর করছেন বৃদ্ধা ঠাকুমা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন। যেহেতু হনুমানের সঙ্গে বজরংবলীর কোথাও একটা মানুষ মিল পায় সেই জন্য এটিকে কুসংস্কারের দিক থেকে অনেকেই দেখেছেন।

ভারতবর্ষের নানান জায়গায় হনুমান প্রীতির অনেক ভিডিও চোখে পড়ে। মন্দিরের সামনে হনুমানকে খেতে দেওয়া কিংবা হনুমানকে ঈশ্বর আকারে পুজো করা এ কোন নতুন ঘটনা নয়। বীর হনুমান যখন ঘরের মধ্যে প্রবেশ করেছে তখন তো আর কথাই নয়। এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের এক প্রত্যন্ত গ্রামে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ঠাকুমার ছাড়া আর একজন ভদ্রমহিলা প্রণাম করছেন।

হনুমান ঠাকুমার বুকের উপর বসে পরম স্নেহে তাকে আদর করে দিয়ে রীতিমত পগারপার। তাহলে কি ঠাকুমাকে আদর করতে আসায় হনুমানজির একমাত্র উদ্দেশ্য ছিল? পশু প্রেমিকরা ভিডিওটি দেখে রীতিমতন চমকে গেছেন। একটা জঙ্গলের হনুমান কি করে এতটা পরম স্নেহে আদর করতে পারে তা সত্যি ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যায় না।

দেখে নিন অসাধারন ভিডিও -»

whatsapp logo