Hoop StoryHoop Viral

Viral: ‘কাঁচাবাদাম’ গান পৌঁছে গেল দক্ষিণ কোরিয়ার, কোমর দুলিয়ে নেচে ভাইরাল মা-মেয়ের জুটি

গান গেয়ে বাদাম ফেরি করাই বীরভূমের ভুবন বাদ্যকার এর একমাত্র কাজ। এই বাদাম তৈরি করার গানই পৌঁছে গেছে বিভিন্ন জায়গায় বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা সহ যে কোনো জায়গাতেই এখন এই ভুবন বাদ্যকার এর গাওয়া কাঁচা বাদাম গান সুপার ডুপার হিট। সম্প্রতি নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এই ভুবনের গাওয়া গানের রিমিক্স ভার্সন গানের সঙ্গে নেচেছেন দক্ষিণ কোরিয়ার অধিবাসী এক মা ও মেয়ে।

দিন আনা দিন খাওয়া মানুষগুলোর কাছে সোশ্যাল মিডিয়া অসাধারণ একটি প্ল্যাটফর্ম। সোশ্যাল মিডিয়াই পারে এদেরকে একমাত্র নতুন করে পথ দেখাতে, এদের অসাধারণ প্রতিভাকে সকলের মাঝে নিয়ে আসতে। রানু মন্ডল একটি ভিডিওর মাধ্যমে পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে। রানু মন্ডল এর গলাতেও দর্শকরা কাঁচা বাদামের গান শুনেছেন।

অনবদ্য যুগলবন্দি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। ইন্সটাগ্রাম এর মাধ্যমে তাদের ভিডিওটি পৌঁছে গেছে গোটা বিশ্বের হাতের মুঠোয়। অসাধারণ নৃত্য শৈলী দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। ছোটবেলা থেকে মায়ের কাছে প্রথম হাতে খড়ি, কখনো ধরে এবিসিডি লেখা, কখনো আবার মায়ের মতন করে সেজেগুজে আয়নার সামনে দাঁড়িয়ে নাচ। ছেলেবেলার সেইসব টুকরো টুকরো স্মৃতি কে মনে করিয়ে দিচ্ছে এই অসাধারন নাচের ভিডিও টি। তাহলে আপনিও বুঝতে পারছেন, আপনার মধ্যে যদি প্রতিভা থাকে তাহলে তা পৌঁছে যেতে খুব বেশি সময় লাগে না বিশ্বের দরবারে। তবে আর দেরি না করে আপনিও আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ কাঁচা বাদামের সঙ্গে মা ও মেয়ের যুগলবন্দী।

Related Articles