whatsapp channel

Viral: বন পাহাড়ি সাজে, সুন্দর প্রকৃতির মাঝে লোকগানে দুর্দান্ত নাচলেন সুন্দরী যুবতী, প্রশংসা নেটদুনিয়ায়

নীল রঙের সুন্দর শাড়ি পরে প্রকৃতির মাঝে কালো রংয়ের ব্লাউজ করে খোপায় নানান রকম ফুলগুলি সুন্দর অলংকারে অসাধারণ বাংলা গানের সঙ্গে নাচলেন এক যুবতী। এই ভাবেই নতুন প্রজন্মের প্রতিভা পৌঁছে…

Avatar

নীল রঙের সুন্দর শাড়ি পরে প্রকৃতির মাঝে কালো রংয়ের ব্লাউজ করে খোপায় নানান রকম ফুলগুলি সুন্দর অলংকারে অসাধারণ বাংলা গানের সঙ্গে নাচলেন এক যুবতী। এই ভাবেই নতুন প্রজন্মের প্রতিভা পৌঁছে যাচ্ছে দেশ কাল সীমানা বাইরে বিদেশে যেখানে পৌঁছে যাচ্ছে সেখানকার মানুষ কিন্তু বাংলা গান বাংলার সংস্কৃতিকে অনেকটাই আপন করে নিচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সত্যি আজকাল কিনা ভাইরাল হয়, এই ভাবেই মানুষের কাছে পৌঁছে গেছে নানান ভিডিও কখনো গানের ভিডিও কখনো নাচের ভিডিও নানান প্রতিভার সম্ভার সাজিয়ে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম অপেক্ষা করছে সকলের জন্য।

ভিডিওটি ইউটিউব এর মাধ্যমে দেওয়া হয়েছে। সেই ইউটিউব চ্যানেলের নাম ডান্স স্টার মৌ। এই মৌমিতা সকলের কাছে প্রিয় নাচের মাধ্যমে পৌছে গেছেন সকলের কাছে। তাই আর আলাদা করে এখন টিভিতে সিরিয়াল করে অভিনেতা অভিনেত্রী হওয়ার সত্যি ই প্রয়োজন নেই। ফ্যান ফলোয়ার বাড়ানোর জন্য প্রতিভা থাকলে আপনি বাড়িতে বসেই পৌঁছে যেতে পারেন সকলের কাছে।

’বন পাহাড়ি সাজে’ এই লোকগানের সঙ্গে মৌ নাচ পরিবেশন করেছেন যুবতী, মাত্র আট দিন আগে দেওয়া হয়েছে আর ইতিমধ্যেই নাচটি পৌঁছে গেছে প্রায় ৭২ হাজার মানুষের কাছে। চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা দু’লক্ষ ছাড়িয়েছে। তাহলেই বুঝতে পারছেন, এই মৌমিতার ভালোবাসার মানুষের সংখ্যা কত তা। কমেন্ট বক্সে দেখলেও বোঝা যায়। প্রত্যেকেরই তাকে আশীর্বাদ করেছেন এবং মৌমিতা বয়সী যারা আছে, তারা মৌমিতাকে আদর্শ ভেবে কিন্তু এইভাবেও নিজের জীবনটাকে পরিচালনা করতে পারে।

whatsapp logo