Hoop VideoHoop Viral

VIRAL: ফুলশয্যার খাটে সঞ্চিতার সঙ্গে ঘনিষ্ঠ হলেন নিরাহুয়া, কানে হেডফোন গুঁজে দেখুন

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখন বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গানের পাশাপাশি ভোজপুরী ছবিও এখন অনেকেই বেশ পছন্দ করেন। ভোজপুরী ছবির ভক্ত খুঁজে পাওয়া যায় বাংলার আনাচে কানাচেও। আজকাল অনেক জায়গাতেই ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব ছবির যৌবনচ্ছল দৃশ্যাবলী, সবমিলিয়ে বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী বিনোদন দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রির নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী সঞ্চিতা। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি সিনেমার একটি ক্লিপ। ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে দেখা গেছে ফুলশয্যার খাটে। নায়িকাকে নববধূর সাজে দেখা গেছে ভিডিও জুড়ে। ভিডিওর শুরুতেই ফুলশয্যার বদ্ধ ঘকরে বেশ মজার কিছু দৃশ্য দেখা গেছে। যদিও ভিডিওর শেষে নায়িকা ও নায়কের মধ্যে একটি দূরত্ব তৈরি হতে দেখা যাচ্ছে। ভালোবাসা দিয়েই নায়ককে এই দূরত্ব মিটিয়ে দিতে হবে বলে সাফ জানিয়ে দেয় নায়িকা। এভাবেই ভিডিওর এই ছোট্ট ক্লিপটি শেষ হয়েছে।

ইউটিউবে ‘ভোজপুরী গোল্ড’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ‘নিরাহুয়া হিন্দুস্তানী-২’ ছবির একটি অংশ এই ভিডিও ক্লিপটি। ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন গানটি। এককথায় বর্তমানে ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী সিনেমার ক্লিপ।

Related Articles