whatsapp channel

Viral: ‘গৌরী এলো দেখে যা লো’, পুজোর গন্ধ মাখা গানে মন মাতানো নাচ যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

হাতে গুনে আর কয়েকদিন পরেই মা আসছেন বাপের বাড়িতে। মায়ের আরাধনায় সেজে ওঠে গোটা বিশ্ব জগত। বিশ্বজগৎ এই কারণেই বললাম কারণ শুধুমাত্র পশ্চিমবঙ্গ ভারতবর্ষের মধ্যেই দুর্গাপূজার (Durga Puja) থেমে নেই।…

Avatar

HoopHaap Digital Media

হাতে গুনে আর কয়েকদিন পরেই মা আসছেন বাপের বাড়িতে। মায়ের আরাধনায় সেজে ওঠে গোটা বিশ্ব জগত। বিশ্বজগৎ এই কারণেই বললাম কারণ শুধুমাত্র পশ্চিমবঙ্গ ভারতবর্ষের মধ্যেই দুর্গাপূজার (Durga Puja) থেমে নেই। বিদেশের মাটিতেও দুর্গাপুজোয় মেতে ওঠে প্রবাসী বাঙালি থেকে শুরু করে সেই দেশের মানুষেরা। সর্ব ধর্ম সমন্বয় দুর্গাপূজা অনুষ্ঠিত হয়। তবে গত বছর থেকেই অর্থাৎ যে বছর থেকে করুন অথবা আমাদের সমস্ত আনন্দকে গ্রাস করে নিয়েছে। সেই বছর থেকেই মানুষ ঘরে বসে কিংবা গুটি কতক মানুষদের নিয়ে আনন্দ করতে শিখে গেছে এই পুজোর চারটে দিনে। প্যান্ডেলে প্যান্ডেলে দুর্গা দর্শন এবারে হবে কিনা বোঝা যাচ্ছেনা। তবে আগের বারে তো একেবারেই বন্ধ ছিল। সাধারন মানুষকে কিছুতেই ঠেকানো যায়নি, হাজার বারণ সত্তেও তারা মায়ের আনন্দে মেতে উঠেছিলেন।

তবে প্যানডেমিক এর সময় ঘরের বাগান, উঠান, ছাদ মানুষের কাছে অনেক বেশি ভালো লাগার জায়গায় পরিণত হয়েছিল। মৃত্যুকে ভয় পাওয়া মানুষগুলো অনেক বেশি এই সমস্ত জায়গায় গিয়ে একাকিত্বে ভুগতে, তবে প্রত্যেকে যে একাকীত্ব কাটাতেই এই সমস্ত আপন জায়গাকে বেছে নিয়েছিলেন তাই নয়, তারা নিজের প্রতিভাকে ছেড়ে আরো নতুন করে তৈরি করার কাজে লেগে পড়েছিলেন এই রকম অসময়। আর প্লাটফর্ম হিসেবে বেছে নিয়েছিলেন। একমাত্র সোশ্যাল মিডিয়াকে সোশ্যাল মিডিয়ায় হলো এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে পৌছে যাওয়া যায়। যেখানে ইচ্ছা সেখানে। আর নিজের মধ্যে যদি সত্যিই প্রতিভা থাকে, তাহলে সোশ্যাল মিডিয়ায় যদি একবার আপনার গান, নাচ, আবৃত্তি, আঁকা ইত্যাদি আপনার ভালো লাগার মানুষগুলোর কাছে পৌঁছে দিতে পারেন তাহলে তো আর কোন কথাই নেই।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দুর্গাপুজোর প্রাক্কালে কালিকাপ্রসাদ (Kalikaprosad) এর গাওয়া ‘গৌরী এলো’ (Gouri Elo) গানটির সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন প্রিয়াংকা নামের এক নারী। সবুজ শাড়ি, লাল ব্লাউজে তাকে অপরূপ সুন্দরী লাগছে। ইউটিউব চ্যানেলের (Youtube) নাম আর্টস ইন মোশন বাই প্রিয়াঙ্কা (Arts In Motion By Priyanka). চ্যানেলটি সাবস্ক্রাইব সংখ্যা কুড়ি হাজার পার করেছে মাত্র ৬ দিন আগে ভিডিওটি ইউটিউবে শেয়ার করা হয়েছে তাতে প্রায় ১৯ হাজার মানুষ এটিকে দেখে ফেলেছেন।

আপনিও দেখে নিন প্রিয়াঙ্কার অসাধারণ নাচ –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media