Hoop StoryHoop Viral

Viral: বাংলা লোকগানে সুন্দর সাজ দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচে মুগ্ধ করলেন যুবতী, রইলো ভিডিও

বোকা মনটারে এবং বকুলফুল বকুলফুল দুটি খুব পরিচিত গান। এই দুটি লোকগানকে একসঙ্গে মিশিয়ে দুটি লোকগানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন এক যুবতী। এই যুবতী সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পাবলিশ হয়েছে ডান্স স্টার মৌ এই ইউটিউব চ্যানেল থেকে এই চ্যানেলের নৃত্যশিল্পী হলেন মৌমিতা, তিনি একটার পর একটা নাচ করে সকল মানুষের মন জয় করে নিয়েছে।

লাল পাড় হলুদ শাড়িতে এবং লাল ব্লাউজ পরে লোকসঙ্গীতের তালে তালে দুলিয়ে উঠেছেন তার শরীরকে। তার সাজগোজ মানুষের মনকে একেবারে আনন্দে ভরিয়ে দিয়েছে। গানের জায়গা হিসেবে বেছে নিয়েছেন ধানক্ষেতের পাশে থাকা জমিকে। চারিদিকে সবুজ গাছপালা, খোলা হাওয়া এবং নীল আকাশকে সাক্ষী রেখে মৌমিতার এই অসাধারণ লোকনৃত্য মানুষের মন ছুঁয়ে গেছে।

অসাধারণ ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা শুনলে আপনি আঁতকে উঠবেন, এখানে সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় এক লক্ষ আর এই ভিডিওটি ৩ দিন আগে ইউটিউবে দেওয়ার পরে এখন দেখেছেন ১৪ হাজার বেশি মানুষ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষত নতুন প্রজন্মের নানা প্রতিভার একমাত্র ফুটে ওঠার জায়গায় হল সোশ্যাল মিডিয়া। একবার যদি এর মাধ্যমে মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যাওয়া যায় তাহলে তো কথাই নেই।

দেখে নিন মৌমিতার অসাধারন নাচের ভিডিও –

whatsapp logo