whatsapp channel

বেলুন বিক্রেতার সন্তানের সঙ্গে ধনী পরিবারের শিশুর কোলাকুলি, শিশু দিবসে অসাধারণ এই ভিডিও ভাইরাল

শিশুকে ছোটবেলা থেকে যদি শিক্ষায় শিক্ষিত করে তোলা যায়, তাহলে বুঝিয়ে আমাদের পরবর্তী প্রজন্ম অনেকটা সুন্দরভাবে তৈরি হতে পারে। কিন্তু অনেক সময় এরকমটা হয়না, নিজেদের মধ্যে ধনী গরিবের ভেদাভেদের জন্য…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শিশুকে ছোটবেলা থেকে যদি শিক্ষায় শিক্ষিত করে তোলা যায়, তাহলে বুঝিয়ে আমাদের পরবর্তী প্রজন্ম অনেকটা সুন্দরভাবে তৈরি হতে পারে। কিন্তু অনেক সময় এরকমটা হয়না, নিজেদের মধ্যে ধনী গরিবের ভেদাভেদের জন্য অনেক সময় দেখা যায়, শিশুরাও শিশুদের মধ্যে নানান রকমের অশান্তি ইত্যাদি তৈরি করছে, কিন্তু যার ফলে আমরা এক অসুস্থ যুব সমাজকে বাঁচে কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সোশ্যাল মিডিয়ার পর্দায় রীতিমতন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, হবে নাই বা কেন?

Advertisements

শিশু দিবসের দিনে এমন অসাধারণ ভাইরাল ভিডিও যে দেখবে তার চোখে জল আসবে এবং মা-বাবার শিক্ষাকে হয়তো ধন্যবাদ জানাবেন, আপনি মনে মনে হয়তো ভাববেন এমন মা বাবার শিক্ষা যেন প্রত্যেকটা মা-বাবার মধ্যে গড়ে ওঠে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, বেশ উচ্চবিত্ত পরিবারের এক শিশু মেলায় গেছে বেলুন কিনতে, আর বেলুনওয়ালা মায়ের পাশে রয়েছে আরেক নিম্নবিত্ত শিশু, কিন্তু শিশুদের মধ্যে উচ্চবিত্ত নিম্নবিত্ত ভেদাভেদ হয় না।

Advertisements

তাই ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেল, এই ছোট্ট শিশু দুটির মধ্যে অনেক কিছু শেখার আছে। দুটি শিশু যখন নিজেদের মধ্যে কোলাকুলি করছে তাদেরকে দেখে অসাধারণ একটা অনুভূতি হচ্ছে কমেন্টে নানান রকম প্রশংসার ঝড় উঠেছে। এমন ভাবে যদি আমরা বাড়ির বাচ্চাদের শিক্ষা দিতে পারি তাহলে সমাজটা একটু অন্যরকম হয়ে যাবে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় কখনো কখনো নতুন প্রতিভার নানান সমাহার কখনো আবার বিনোদনের নানান গল্প সব মিলিয়ে একেবারে যেন নানান গল্পের হাট বসেছে সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্ম এর মাধ্যমে। তবে সম্প্রতি এই অসাধারণ একটি ভিডিও সাম্প্রদায়িক সম্প্রীতির একটা বার্তা বহন করছে, দুই শিশু অনেক কিছু আমাদের শিখিয়ে দিয়েছে।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media