whatsapp channel

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন ‘বাস্তবের মোগলি’, উপচে পড়ছে সাহায্যের হাত

গল্পের মোগলি এবার বাস্তবের মাটিতে। কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তার নাম বহুচর্চিত। ছবি দেখেই সকলে অবাক হচ্ছেন এমন মানুষ দেখতে হয়? তার এইরূপ এর জন্যই এতদিন তিনি সমাজ থেকে বঞ্চিত…

Avatar

HoopHaap Digital Media

গল্পের মোগলি এবার বাস্তবের মাটিতে। কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তার নাম বহুচর্চিত। ছবি দেখেই সকলে অবাক হচ্ছেন এমন মানুষ দেখতে হয়? তার এইরূপ এর জন্যই এতদিন তিনি সমাজ থেকে বঞ্চিত ছিলেন। তিনি দিন যাপন করছিলেন ঘন জঙ্গলে। ২১ বছর বয়সী এই তরুণ বহুদিন তার পরিবার এবং মায়ের কাছ থেকে আলাদা ছিলেন। সকলে দেখলেই তাকে ব্যঙ্গ বিদ্রুপ করত। এ বিদ্রুপের হাত থেকে বাঁচতেই তারা এমন বনবাস নেওয়ার সিদ্ধান্ত।

তবে একটি টিভি চ্যানেলে এই যুবকের মা তার জীবনযাপন সম্পর্কে জানান। সেখানে তিনি বলেন এলি অর্থাৎ এই যুবক বনবাসের জন্য একমাত্র দায়ী তার মা ই। তিনি বোধহয় তার সন্তানকে ঠিক করে ভালোবেসে কাছে রাখতে পারেননি। আরো পাঁচটি সন্তানের জন্ম দেন তিনি। কিন্তু কেউই বেঁচে নেই। পাঁচজনের পরে ষষ্ঠ সন্তান এলি।

কিন্তু এলিকে দেখতে ভয়ঙ্কর। মাথা বড় দাঁত, অদ্ভুত রকমের বড়। তার এই ভয়ঙ্কর রূপের জন্য তাকে মানুষজন ব্যঙ্গ বিদ্রুপ করত। কেউ তাড়া করত। কেউবা দূর থেকেই ঢিল মারত। তাই সে সমস্ত ব্যঙ্গ-বিদ্রুপের হাত থেকে বাঁচতে বন জঙ্গলের পশু পাখিদের সঙ্গে জীবন কাটাতে শুরু করে। বিষয়টি যখনই সোশ্যাল মিডিয়ায় চলে এসেছে তখন প্রত্যেকেই তার দিকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে এবং বোঝাই যাচ্ছে প্রত্যেকের সাহায্যের হাতের জন্য এই বাস্তবের মোগলিকে আর লতাপাতা ফলমূল কিংবা ঘাস খেয়ে থাকতে হবে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media