Hoop PlusHoop ViralTollywood

ভরা স্টেজে দুর্ব্যবহারে বিগড়ে গেল মেজাজ, চড় মারার হুমকি দিলেন নচিকেতা, তুমুল ভাইরাল ভিডিও

নচিকেতা মানেই নীলাঞ্জনা আবার নচিকেতা মানেই বৃদ্ধাশ্রম আবার নচিকেতা মানেই রাজশ্রী। একটা সময় তিনি বাংলা গানকে এমন স্তরে নিয়ে গিয়েছিলেন এবং এতটাই সময়োপযোগী করে তুলেছিলেন যেখানে নচিকেতা মানেই বাস্তব গল্পের ভিড়। তার লেখা প্রতিটা গান আজকের দিনে দাড়িয়েও চরম বাস্তব। কোনো রকম অলীক কল্পনা ছাড়াই গানের কলি সাজাতেন তিনি। আজও তার গলায় গাওয়া সেই পুরনো গানগুলি শুনলে মনে হয়, নচিকেতা বুঝি সবে মাত্র লিখেছেন।

ভীষণ একরোখা মানুষ, আপোষ একদম পছন্দ নয়, বর্তমান স্মার্ট দুনিয়ার সব খবর রাখলেও হতে রয়েছে সেই আদ্যিকালের মুঠো ফোন। আজও হেন কোনো বাঙ্গালী নেই যিনি নচিকেতার গানের প্রেমে ভাসেননি।

সম্প্রতি একটি স্টেজে গান গাইতে উঠেছিলেন নচিকেতা, গত ২৭ ফেব্রুয়ারি, পশ্চিম মেদিনীপুরের ডেবরায় আয়োজিত একটি অনুষ্ঠানে। সেই মঞ্চেই হঠাৎ তিনি রেগে যান। ধমকে দেন এক অনুরাগীকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে নচিকেতার মেজাজ হারানোর সেই ভিডিয়ো।

ঠিক কী হয় ওই মঞ্চে? মঞ্চে নচিকেতা যখন গান গাইতে ওঠেন, তখন কেউ একজন তাঁকে ‘এই নচিকেতা’ বলে ডেকে বসেন। আর তাতেই বিরক্ত হন তিনি। ওই ব্যক্তির উদ্দেশ্যে নচিকেতাকে বলতে শোনা যায়, ”কী ব্যাপার? কী বলছ? এই নচিকেতা মানে কী? আমি তোমার বন্ধু? তোমার থেকে ছোট? …ভদ্রভাবে কথা বলতে শেখো।” অবশ্য এরপরই আবারও নিজের মেজাজে ফিরে গান গাইতে শুরু করে দেন তিনি। শুরু করেন ”অন্তবিহীন পথে চলা-ই জীবন”।

Related Articles