whatsapp channel

VIRAL: যুবতীর নাচ দেখে লজ্জা পাবেন খোদ জাহ্নবী কাপুর, নাচের ভিডিও দেখেই মুগ্ধ নেটপাড়া

বিগত এক দশকে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বিগত এক দশকে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) বিখ্যাত ‘নদীও পার’ গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন জাহ্নবীকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, এই হিন্দি গানের তালে তালে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর পরনে রয়েছে অবিকল এই গানের আসল ভিডিওতে জাহ্নবী কাপুরের মতোই পোশাক। কালো গোল্ডেন রংয়ের গর্জাস পোশাক পরেছেন তিনি, যার পায়ের অংশ উন্মুক্ত।

ভিডিওটি ‘শ্রদ্ধা এন্ড হিতেশ’ নামের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে। এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর এই নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনার ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘অন্য লেভেলের লাস্যময়ী নাচ’; আরেকজন লিখেছেন, ‘আপনার ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে এক লক্ষের ভিউ পেয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, শ্রদ্ধা বোথরা নামের এই যুবতী ইউটিউবে বেশ জনপ্রিয়। ইতিমধ্যে তার চ্যানেলে হাজার হাজার বেশি সাবস্কাইবার রয়েছে। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন গানে কভার ড্যান্স করে জনপ্রিয় হন সামাজিক মাধ্যমে। আর তার এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে তাকে যেমন নিখুঁত স্টেপে স্টেপে নাচতে দেখা গেছে, তেমনই তার লাস্যময়তা যেন আরো বেশি করে তাকে আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা