Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্ত ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, বাচ্চাদের সামনে এই সিরিজ ভুলেও দেখবেন না

আবারো একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই একরকম সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজ গুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে মানুষও কিন্তু এগুলো রীতি মতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন।

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না সে ক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে সেখান থেকেই আপনাকে সাবস্ক্রান করতে হবে। এই প্লাটফর্ম গুলোকে তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তার পরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন অসাধারণ সিনেমাগুলি।

উল্লুর ‘নামাক’ (Namak) রয়েছে চর্চায়। এই সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মুসকান আগারওয়াল। এছাড়াও সুমন দাস, অনুপম ঘাইয়ের মতো অভিনেতারাও দারুন অভিনয় করেছেন। বলাই বাহুল্য, মুসকান বর্তমান দর্শকদের কাছে ওয়েব দুনিয়ার অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবেই পরিচিত। পর্দায় ‘নামাক’এর স্বপ্নার সাহসী দৃশ্য রীতিমতো ঘাম ঝরল দর্শকদের। আপাতত, ‘নামাক’এর সাহসী দৃশ্যগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এখানে স্বপ্না নামের এক বিবাহিত মহিলার জীবনকে কেন্দ্র করে গল্প তার মত করে চলে। বিয়ের পর স্বামী ছাড়া শারীরিকভাবে পাড়ার দোকানদার থেকে শুরু করে আকৃষ্ট হতে থাকে পাড়ার মোড়ে বসে থাকা ছেলেরাও তার শরীর দেখে উত্তেজিত হতে থাকেন। এরপর স্বপ্নার স্বামীর বসের নজরও যায় স্বপ্নার দিকে। তখন তার স্বামী চাকরিকে পদোন্নতির লোভে সে নিজের স্ত্রীকে বাধ্য করে তার বসের সাথে মাখো মাখো সম্পর্ক বানাতে৷ কিন্তু পরে কি হবে তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে। দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles