whatsapp channel

Video: সালমান খানের সুপারহিট গানে কোমর দোলালেন ভোজপুরি নায়িকা, বেকাবু পুরুষ ভক্তরা

লাস্যময়ী নাচ কাকে বলে তা যদি আপনি একবার এই নাচটি না দেখেন, তাহলে বুঝতেই পারবেন না, একেবারে শরীরের আকর্ষণে পুরুষ হৃদয়কে একেবারে কেড়ে নিয়েছেন এই জগতে নাম নম্রতা মাল্লা, ভোজপুরি…

Shreya Chatterjee

Shreya Chatterjee

লাস্যময়ী নাচ কাকে বলে তা যদি আপনি একবার এই নাচটি না দেখেন, তাহলে বুঝতেই পারবেন না, একেবারে শরীরের আকর্ষণে পুরুষ হৃদয়কে একেবারে কেড়ে নিয়েছেন এই জগতে নাম নম্রতা মাল্লা, ভোজপুরি নায়িকাদের মধ্যে এক অন্যতম তিনি। ভিডিওগুলো একবার নয়, মানুষ বারবার দেখেন তার ইনস্টাগ্রাম পেজে গেলেই কিন্তু আপনি এই ধরনের লাস্যময়ী নাচ দেখতে পারবেন।

কালো রঙের অন্তর্বাসের উপরে এক টুকরো লাল কাপড় আর তাতেই যেন রহস্য তৈরি করেছেন। তিনি দুর্দান্ত ফিগারে তাকে দেখতে ভারী ভালো লাগছে ভোজপুরি নায়িকারা কিন্তু এখন দেশ-বিদেশে বেশ জনপ্রিয়তা পাচ্ছে আম্রপালী দুবে, অঞ্জনা সিং থেকে শুরু করে মোনালিসা রয়েছেন আরও অনেকেই। তাদের মাঝে নম্রতা মাল্লাকেও কিন্তু দেখতে ভীষণ ভালো লাগছে।

৪১ হাজার মানুষ ভিডিওটি এখনো পর্যন্ত লাইক দিয়েছেন, এবং ২০০রও বেশি মানুষ কমেন্ট করে প্রশংসা করেছেন। সালমান খানের গান ‘লেকে প্রভু কা নাম’ এই গানের সঙ্গেই তিনি নিজের বাড়ির মধ্যেই এমন নাচ নেচেছেন সঙ্গে তার দুর্দান্ত পোশাক এবং অসাধারণ সাজগোজ রীতিমতন সকলকে কাছে টেনে নিয়ে গেছে।

ভোজপুরি নাচ গান এখন কিন্তু একেবারে জগত বিখ্যাত হয়ে যাচ্ছে বাংলা হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গান এবং ভোজপুরি নাচক মানুষ বেশ পছন্দ করছেন। এখানে অনেক বাঙালি নায়িকারাও কিন্তু ভোজপুরি সিনেমায় অভিনয় করেন তার মধ্যে একজন উল্লেখযোগ্য হলেন মোনালিসা। শুধুমাত্র সিনেমায় অভিনয় করেই যে তারা জনপ্রিয়তা পাচ্ছেন তা কিন্তু নয়। আলাদা করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান রকম প্ল্যাটফর্ম যেমন ইউটিউব, instagram, facebook এর মাধ্যমে তারা ছড়িয়ে পড়ছেন সব জায়গাতেই। ইচ্ছা করলে আপনিও ভিডিওটি দেখতে পারেন এবং কমেন্ট করে জানাতে পারেন কেমন লাগলো।

</blockqu

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক