Hoop Story

ডালহৌসি থেকে পাততাড়ি গোটাচ্ছেন, হোটেল বন্ধ হওয়া নিয়ে বড় খবর নন্দিনী দিদির

নন্দিনী দিদি (Nandini Didi), ডালহৌসির অফিস পাড়া চত্বরে গেলে এই নামটা আপনার কানে আসবেই। ইউটিউবের দৌলতে ভাইরাল হওয়া নন্দিনী ওরফে মমতা গঙ্গোপাধ্যায় একটি পাইস হোটেল চালান এখানে। অনেকদিন ধরেই এই চত্বরে দোকান খুলে বসেছেন তিনি। কিন্তু তিনি ভাইরাল হন মাস কয়েক আগে। তারপরেই বাড়তে থাকে তাঁর হোটেলের জনপ্রিয়তা। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, পাইস হোটেল নাকি তুলে দিতে হচ্ছে নন্দিনীকে। কিছুদিন আগে নিজেই মন খারাপ করে একথা বলতে শোনা গিয়েছিল ভাইরাল দিদিকে।

কিছুদিন আগেই এক ইউটিউবারের ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দুঃখী দুঃখী মুখ করে নন্দিনী বলেছিলেন, কদিন পরে হয়তো তাঁকে আর দেখতে পাওয়া যাবে না ওখানে। তারপরেই নন্দিনীর পাইস হোটেল বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে। ভিড় করে ইউটিউবার থেকে মিডিয়া। সত্যিই কি হোটেল বন্ধ করতে বাধ্য হচ্ছেন নন্দিনী নাকি পুরোটাই প্রচারে আসার ফিকির, যেমনটা দাবি নিন্দুকদের?

অবশেষে মুখ খুললেন নন্দিনী। তবে আগের বারের থেকে ১৮০ ডিগ্রি ঘুরে তাঁর দাবি, এমন কিছুই হচ্ছে না। যা রটেছে সবটাই ভুল। নন্দিনীর কথায়, বিগত ৩-৪ বছর ধরে এই লড়াইটা চালাচ্ছেন তিনি। হঠাৎ করে চলে যাও বললেই তো তিনি চলে যাবেন না। তবে এটা যে তাঁর স্থায়ী জায়গা নয় সেকথা আগেও বলেছেন বলে জানান নন্দিনী। এখানে তিনি ভাড়া নিয়ে দোকান খুলেছেন। তিনি এও বলেন, আগে হলে হয়তো আবার চাকরি করতে যেতেন। কিন্তু এখন আর ওই জীবনে ফিরবেন না নন্দিনী।

দোকান নিয়েই নতুন পরিকল্পনা রয়েছে তাঁর। জানালেন, আরো কয়েকটি পাইস হোটেল খোলার ইচ্ছা রয়েছে তাঁর। একটা খুলবেন উত্তর কলকাতায়। আরেকটা খুলবেন নিজের বাড়ির কাছে, নিউ টাউনে। অর্থাৎ আরো ‘শাখা’ বাড়ছে নন্দিনী দিদির পাইস হোটেলের। সোশ্যাল মিডিয়ার দৌলতে লাইমলাইটে এসেছেন তিনি। নিজেও খুলেছেন ইউটিউব চ্যানেল। এবার বুদ্ধি খাটিয়ে ব্যবসাটা আরো বড় করার পরিকল্পনা নন্দিনীর।

Related Articles