whatsapp channel
BollywoodHoop Plus

Emraan Hashmi: ‘কাট’ বলার পরও চুম্বন থামাননি নার্গিস, চমকে যান ইমরান হাশমি

বলিউডে ইমরান হাশমি (Emraan Hasmi) পরিচালিত ‘সিরিয়াল কিসার’ নামেই। কেরিয়ারের শুরু থেকে প্রায় প্রত্যেকটি ফিল্মে ইমরানের চুম্বন দৃশ্য বরাদ্দ। ইমরান বর্তমানে চুম্বন দৃশ্য বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চাইছেন না। কারণ তাঁর পুত্র বড় হচ্ছে। ফলে পিতা হিসাবে তিনি পুত্রের কাছে নিজের স্থান অক্ষুণ্ণ রাখতে চান। কিন্তু ‘আজহার’ ফিল্মে অভিনয় করার সময় পরিচালক ‘কাট’ বলার পরেও ইমরান চুম্বন দৃশ্য চালিয়ে গিয়েছিলেন তাঁর সহ-অভিনেত্রী নার্গিস ফকরি (Nargis Faqri)-র সাথে।

প্রাক্তন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন মহম্মদ আজহারউদ্দিন (Mohammed Azharuddin)-এর বায়োপিক ‘আজহার’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন ইমরান। এই ফিল্মে সঙ্গীতা বিজলানি (Sangeeta Vijlani)-র ভূমিকায় অভিনয় করেছিলেন নার্গিস। ‘আজহার’-এ ছিল বেশ কয়েকটি চুম্বন দৃশ্য। এর মধ্যে একটি চুম্বন দৃশ্য ছিল ইমরান ও নার্গিসের। কিন্তু এই দৃশ্যে অভিনয় করার সময় পরিচালক ‘কাট’ বলার পরেও থামেননি নার্গিস। দৃশ্যটি ছিল একটি সং সিকোয়েন্স, ‘বোল দো না জারা’। পরিচালক ‘ অ্যাকশন ‘ বলার সঙ্গে সঙ্গেই নার্গিসকে চুম্বন করতে শুরু করেছিলেন ইমরান। কিন্তু পরিচালক ‘কাট’ বলার পরেও চুম্বন থামাননি নার্গিস। নার্গিসের এই ব্যবহার দেখে চমকে গিয়েছিলেন ইমরান। পরে নার্গিস জানান, তিনি পুরো ব্যাপারটাই নিছক মজার ছলে করেছিলেন।

পরবর্তীকালে একটি সাক্ষাৎকারে নার্গিস বলেন, পাঁচবার লিপলক কিসের কথা ছিল না ‘আজহার’-এর চুক্তিপত্রে। তিনি ভেবেছিলেন, পাঁচটি চুম্বন দৃশ্যের জন্য তিনি তাঁর পারিশ্রমিক বাড়ানোর কথা বলবেন।

নার্গিসের মনে হয়েছিল, ফিল্মে পাঁচটি চুম্বন দৃশ্য থাকায় ইমরান মুখে না বললেও মনে মনে খুশি হয়েছেন। কিন্তু তিনি সকলের সামনে মিথ্যা ভান করছেন।

whatsapp logo