Hoop VideoHoop Viral

Web Series: শয্যাদৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ, ট্রেলার দেখেই বাড়বে শরীরের উত্তেজনা

Advertisements

সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে এখন পাল্লা দিয়ে টক্কর দিচ্ছে ওয়েব সিরিজ (Web Series)। বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তায় অনেক দিন আগেই ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। যত দিন গড়াচ্ছে ততই অন্য দুই মাধ্যমকেও যেন জনপ্রিয়তায় ছাপিয়ে যাচ্ছে ডিজিটাল মিডিয়া। আসলে এখানে হরেক কিসিমের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই জায়গায়। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হলেও অনেক জায়গায় বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে। তাই মাসে বা বছরে একবার একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই পছন্দ করেন বেশিরভাগ মানুষ।

উপরন্তু বর্তমানে OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা দেখে শুধু ওয়েব সিরিজ নয়, অনেক ছবিও মুক্তি পাচ্ছে ডিজিটালে। কিছু কিছু ছবি সরাসরি OTT প্ল্যাটফর্মে চলে আসছে, আবার কিছু ছবি বড়পর্দায় মুক্তির কয়েক সপ্তাহ পরেই জায়গা করে নিচ্ছে OTT প্ল্যাটফর্মে। তাই এখন বড়পর্দায় দর্শকের সংখ্যাও কমছে দিনকে দিন। এই মুহূর্তে জনপ্রিয় OTT প্ল্যাটফর্মগুলির তালিকায় অন্যতম নাম প্রাইম শটস। মূলত বোল্ড, সাহসী কনটেন্টের জন্যই আলাদা জনপ্রিয়তা এবং দর্শক রয়েছে এই প্ল্যাটফর্মের। প্রাইম শটস প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তাও হয় দেখার মতো।

সম্প্রতি এই প্ল্যাটফর্মে লঞ্চ হয়েছে একটি নয়া ওয়েব সিরিজ। নতুন ওয়েব সিরিজটির নাম রাখা হয়েছে ‘নাজায়েজ’। সিরিজের ট্রেলার থেকে জানা যাচ্ছে, ১৯ সেপ্টেম্বর লঞ্চ হয়েছে ওয়েব সিরিজটির প্রথম পর্ব। প্রথম থেকেই বেশ সাড়া ফেলে দিয়েছে সবক ইশক কা ওয়েব সিরিজটি। ‘এরোটিক’ তকমা প্রাপ্ত ওয়েব সিরিজটির বেশিরভাগ দৃশ্যই অত্যন্ত সাহসী এবং বোল্ড। অত্যধিক শয্যাদৃশ্যের জন্য ইতিমধ্যেই OTT প্ল্যাটফর্মের অন্যতম বোল্ড ওয়েব সিরিজের তকমা দখল করেছে এই সিরিজটি।

প্রসঙ্গত, ওয়েব সিরিজগুলিতে খুল্লমখুল্লা যৌনতা বা অন্তরঙ্গ দৃশ্য, হিংসা দেখানোর জন্য বহুবার বিতর্কও হয়েছে। দাবি উঠেছে, সিনেমার মতো সিরিজের উপরেও সেন্সর লাগানোর। এমনকি কিছু কিছু ওয়েব সিরিজের বিরুদ্ধে সমাজে নোংরামি ছড়ানোর অভিযোগও উঠেছে। কিন্তু সেন্সর লাগানোর কোনো তাগিদই এখনো পর্যন্ত দেখা যায়নি।