Hoop VideoHoop Viral

প্রতিশোধ নিতে পিসির সঙ্গেই জোরজবরদস্তি তরুণের, ভুলেও পরিবারের সঙ্গে দেখবেন না এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে বিনোদনের বাংলা হোক বা হিন্দি কিংবা ইংরেজি- বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন ‘হট-টপিক’ হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। পাশাপাশি এই ওয়েব সিরিজ জগতে এসেছে লজ্জার সীমা অতিক্রম করা, লাস্যময়ীতায় ভরপুর বিভিন্ন কাহিনী। এছাড়াও সাহসী সব দৃশ্য এইসব সিরিজের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে বর্তমানে। এককথায় বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আর এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ইত্যাদি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর।

আর গতবছরের শেষদিকে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘তাওয়া গরম’ নামের ওয়েবসিরিজের দ্বিতীয় ভাগ। এই সিরিজের গল্প যেমন প্রাপ্তবয়স্কদের জন্য, তেমনই সিরিজের দৃশ্যপট সাজানো হয়েছে সাহসী সিন দিয়ে। এই সিরিজের প্রথম পর্বে দেখা যাচ্ছে রাজ নামের এক তরুণকে বাড়িতে রেখে বাইরে যাচ্ছে তার বাবা-মা। রাজের সঙ্গে রয়েছে তার বন্ধু সোনু। এমন সময় তাদের দেখাশোনার জন্য তাদের বাড়িতে পিসি ও পিসেমশাই আসে। কিন্তু সেই পিসেমশাই কুকর্ম করে বসে সোনুর সাথে। প্রতিশোধ নিয়ে নিজের পিসির সঙ্গেই কুকীর্তি করার সিদ্ধান্ত নেয় রাজ। এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজটি কমবয়সী দর্শকদের মধ্যে বেশি জনপ্রিয়তা পেয়েছে। সিরিজের পরতে পরতে রয়েছে খোলামেলা দৃশ্য। এই সিরিজে অভিনয় করেছেন সৌরভ সেহওয়াল, মোহিত শর্মা, শিখর গুলানিরা। তবে অভিনেত্রী পিহু’র শারীরিক পরিভাষার জোয়ারে এই সিরিজ দেখেই ভেসেছেন দর্শকরা। সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়েই দেখতে পারবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা