whatsapp channel

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, আংটি পরিয়ে বাগদান সারলেন জনপ্রিয় জুটি নীল-তৃণা

ফেব্রুয়ারিতে বিয়ে। হাতে আর এক মাস ও সময় নেই। একথা আগেই জানিয়েছিলেন এই জুটি। বিয়ের দিন আসার আগে শনিবার বাগদান পর্ব সেরে ফেললেন টেলিভিশনের এই মিষ্টি কাপল৷ এরা আর কেউ…

Avatar

HoopHaap Digital Media

ফেব্রুয়ারিতে বিয়ে। হাতে আর এক মাস ও সময় নেই। একথা আগেই জানিয়েছিলেন এই জুটি। বিয়ের দিন আসার আগে শনিবার বাগদান পর্ব সেরে ফেললেন টেলিভিশনের এই মিষ্টি কাপল৷ এরা আর কেউ নন, টলিউডের মোস্ট হার্টথ্রব নীল ভট্টাচার্য এবং সুন্দরী অভিনেত্রী তৃণা সাহা। এই দিন পরিবার আর বন্ধুদের সাক্ষী রেখে একে অপরের হাতে পরিয়ে দিলেন ভালবাসার আংটি। আংটি অদল বদল মানে দুই মনের আদান প্রদান। আর এই বাগদান পর্ব বেশ ধুমধাম করেই হল কলকাতার সিটি ক্লাবে।

গত বছর অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের ঠিক পরে পরেই নীল তৃণা নিজেদের সম্পর্ককে পরিণতি দেওয়ার কথা ঘোষণা করেছিলেন এক সংবাদমাধ্যমে। ‘কৃষ্ণকলি’র নিখিল মানেই নীল এবং ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন অর্থাৎ তৃণা। এরা একসাথে কোনোদিন অভিনয় করেনি কিন্তু এদের প্রেম টলিউডের অলি গলিতে বেশ চর্চায় থাকে। আর এরা নিজের গান নাচ আর হৈ-হুল্লোড়ের জেরে সোশ্যাল মিডিয়ার সেনসেশন বললেও কিছু কম হবেনা।

২০১১ সালে এমবিএ পরীক্ষার প্রস্তুতি নেওয়ার সময় ক্যাট ক্লাসে প্রথম দেখা। সেই মুহূর্তেই তৃণাকে ভাল লেগে গিয়েছিল নীলের। নীলের ভালো লাগলেও তৃণার ভালো লাগেনি৷ আস্তে আস্তে ভালোলাগা শুরু। সেই বছরই প্রথম ডেটে গিয়েছিলেন দু’জনে। সেখানেই রয়েছে প্রথম চুম্বনের স্মৃতি। তারপর কেরিয়ারের জন্য আলাদা হন দুজনে। আবার ২০১৫ সালে দেখা আর ২০১৬ থেকে প্রেমিক প্রেমিকা হওয়া। ৪ বছর চুটিয়ে প্রেম করে এবার সাতপাকে ঘুরতে চলেছেন ৪ঠা ফেব্রুয়ারিতে। আর রিসেপশানের ডেট প্রেমের দিনে। এরপর এই জুটি নিজেদের হানিমুনে গ্রীসে পাড়ি দেবে।

এরপর থেকে এদের বিয়ের প্রস্তুতির নানান ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায় দুই তারকা। কিছুদিন আগে কাপল ফটোশুট সেরেছিলেন। আবার কৃষ্ণকলির সেটে পেটপুরে আইবুড়ো ভাতও খেয়ে ফেলেছেন নীল। আর তৃণাও নিজের মামা বাড়িতে আইবুরোভাত৷ এর মধ্যে আবার নিজেরা নিজেদের ব্যাচেলার পার্টি সেরে ফেলেছেন।

শনিবার নিজেদের বাগদান পর্বের একটি সুন্দর মুহূর্ত শেয়ার করলেন নীল ভট্টাচার্য। নীল নিজের দীর্ঘদিনের প্রেমিকাকে হাঁটু গেড়ে মাটিতে বসে হাতে হীরের আংটি পড়িয়ে দিলেন। তারপর এই কাপল রোম্যান্টিক গানে নাচলেন। এরপর একটি সুন্দর চকোলেট ডবল লেয়ার কেক কাটলেন। এই দিন অভিনেত্রী সোহিনী সরকার সহ কৃষ্ণকলি ও খড়কুটো ধারববাহিকের কলাকুশলীরা উপস্থিত ছিলেন। নিমেষে নীলের বাগদান পর্বের ভিডিও ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media