whatsapp channel

বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে নিষেধ নীনা গুপ্তার!

নীনা গুপ্তা (Neena Gupta) শুধুমাত্র একজন সফল অভিনেত্রী নন, তিনি একজন সফল মা-ও। বলিউডের প্রথম কুমারী মা নীনা গুপ্তা। তাঁর কন্যা মাসাবা (Masaba Gupta) একজন সফল ফ্যাশন ডিজাইনার। কিন্ত এত…

Avatar

HoopHaap Digital Media

নীনা গুপ্তা (Neena Gupta) শুধুমাত্র একজন সফল অভিনেত্রী নন, তিনি একজন সফল মা-ও। বলিউডের প্রথম কুমারী মা নীনা গুপ্তা। তাঁর কন্যা মাসাবা (Masaba Gupta) একজন সফল ফ্যাশন ডিজাইনার। কিন্ত এত সফলতার মধ্যেও আজও নীনা রিগ্রেট করেন ভিভ রিচার্ডস (Viv Richards)- এর মতো বিবাহিত পুরুষের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। আশির দশকে নীনার সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু ভিভ তাঁর স্ত্রী মারিয়ম (Mariam)-কে ডিভোর্স দিতে চাননি। অথচ নীনা সেই সময় সন্তানসম্ভবা। নীনা ক্রমশ সরে আসেন এই সম্পর্ক থেকে।

আশির দশকে নীনা বৈপ্লবিক সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি গর্ভপাত করাননি। বরং জন্ম দিয়েছিলেন মাসাবার, একাই বড় করে তুলেছিলেন মাসাবাকে। মাসাবা তাঁর পিতা ভিভের সান্নিধ্য সেভাবে না পেলেও তাঁর সঙ্গে দেখা করতে যেতেন। ভিভের স্ত্রী মারিয়ম ও ভিভের মা মেনে নিয়েছেন মাসাবাকে।

কিন্তু ভিভের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া নিয়ে আফশোস করেছেন নীনা। কিছুদিন আগেই ইন্সটাগ্রামে শেয়ার করা 2 মিনিট 4 সেকেন্ডের একটি ভিডিওতে নীনা বলেছেন, বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাঁকে ফল ভুগতে হয়েছে। কারণ পরবর্তীকালে বিবাহিত পুরুষরা সিঙ্গল মহিলাদের শুধুই ব্যবহার করেন। কিন্তু তাঁরা স্ত্রীদের সঙ্গে আর্থিক কারণে বিবাহ বিচ্ছেদ চান না।

সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিয়োয় মুক্তি পেয়েছে দিবাকর ব্যানার্জী (Dibakar banerjee) পরিচালিত ফিল্ম ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন নীনা। এই ফিল্মে তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন রঘুবীর যাদব (Raghubir yadav)। রঘুবীর ও নীনার অনস্ক্রিন জুটি দর্শকদের মুগ্ধ করেছে। বাস্তবে নীনা 2007 সালে চার্টার্ড অ্যাকাউন্ট‍্যান্ট বিবেক মেহরা (Vivek Mehra)-কে বিয়ে করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media