whatsapp channel

Srabanti Chatterjee: সত্যিটা একদিন বেরিয়ে আসবে: শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বর্তমান সময়ে টলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অল্প বয়সে থেকে সিনেমা জগতে পা রেখে নায়িকার চরিত্রে অভিনয় করে একের পর এক 'হিট' ছবি উপহার দিয়েছেন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে টলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অল্প বয়সে থেকে সিনেমা জগতে পা রেখে নায়িকার চরিত্রে অভিনয় করে একের পর এক ‘হিট’ ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এক দশকের বেশি সময় ধরেই স্টুডিওপাড়ায় তারা আনাগোনা। তবে তার অভিনয় নিয়ে যেমন চর্চা হয় নানা মহলে, তেমনই আবার তার ব্যক্তিগত জীবন নিয়ে চলে কাটাছেঁড়া। আর এবার ব্যক্তিগত জীবনে অভিনেত্রীর নামে দায়ের হল লিখিত অভিযোগ। শেষমেষ সেই অভিযোগের জবাব দিলেন অভিনেত্রী নিজে।

তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বিচ্ছেদের কয়েক মাসের মধ্যেই মধ্যমগ্রামের স্টার মলে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামে একটি জিমখানা খুলেছিলেন শ্রাবন্তী। ২০২০ সালের নভেম্বর মাসে পথচলা শুরু হয়েছিল সেই জিমের। সোশ্যাল মিডিয়ায় ফলাও করে প্রচারও সেরেছিলেন শ্রাবন্তী। উদ্বোধনের দিন হাজির ছিলেন নিজে। জানা যায়, আনোয়ার, অভিষেক, সৌম্য নামের তিন ব্যক্তির সঙ্গে এই জিম খুলেছিলেন তিনি। আর আচমকা সেই জিম বন্ধ হয়ে যাওয়ায় গ্রাহকরা টাকা আত্মসাতের অভিযোগ তুলেছেন অভিনেত্রীর বিরুদ্ধে। মধ্যমগ্রাম থানায় এই মর্মে একটি লিখিত অভিযোগও দায়ের হয়।

আর এবার এই বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানিয়ে দিলেন নিজের অবস্থান। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সাইসবুদ করে একটি স্বীকারনামা পোস্ট করেন অভিনেত্রী। সেই পোস্টে তিনি লেখেন, ‘আমার বিরুদ্ধে এমন অভিযোগ এসেছে যে আমি কোনো ন্যক্কারজনক ঘটনার সঙ্গে জড়িত। আমি স্পষ্টভাবে জানাই যে আমি এরকম কোনোরূপ টাকা আত্মসাতের সঙ্গে যুক্ত বা জড়িত নই। আমি দেশের আইন ব্যবস্থার উপর ভরসা করি, আর আমি জানি যে তাতেই সত্যিটা বেরিয়ে আসবে। ধন্যবাদ’। তার এই পোস্টের কমেন্ট বক্সে অনেক অনুরাগীই তার পাশে থাকার অঙ্গীকার করেছেন।

প্রসঙ্গত, গতকাল এই বিষয়ে এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, “দীর্ঘদিন আমি এই জিমের সঙ্গে যুক্ত নই। এটা ঠিক যখন খোলা হয়েছিল আমি ছিলাম। তবে অনেকদিন হল কোনও যোগাযোগ নেই আমার, কোনও আর্থিক লেনদেনও কেউ দেখাতে পারবে না।” তিনি আরো বলেন, “হয়তো আমাকে নিয়ে চর্চা করলে ভিউ বেশি আসে বলে করে। কিন্তু সবাই ভুলে যায় দিনের শেষে আমিও একটা মেয়ে। আমার সন্তান রয়েছে। আমার পরিবার আছে। এই ঘটনায় আমি খুব বিরক্ত।”

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা