BollywoodHoop Plus

বিয়ের পর সুখে-শান্তিতে কেটে গেল ছ’টি মাস, স্বামীকে আদুরে বার্তা দিলেন নেহা কক্কর

ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই রিমেক কুইন। প্রথমে হিমাংশু কোহলির সাথে প্রেমে মজেছিলেন নেহা কাক্কর। নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায়,টেলিভিশন প্ল্যাটফর্মে সবার সামনে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর ক্ষুব্ধ হয়েছিলেন।

২০২০ সাল বলি রিমেক কুইন নেহা কক্করের কাছে বেশ স্পেশাল ছিল। কারণ আগের বছর নিজের মনের মানুষ খুঁজে পান একটি গানের ভিডিও শ্যুট করার সময়। হ্যাঁ ‘নেহু দ্য বিয়া’ এই গানের মিউজিক ভিডিও শ্যুট করার জন্য রোহনকে বেছে নেওয়া হয়েছিল নেহার টিম থেকে। এরপর গানের রেকডিং এর সময় প্রথম আলাপ হয় নেহা আর রোহনপ্রীত। রোহন আগে থেকে ফ্যান ছিল নেহার। নেহাকে দেখে প্রথমে লজ্জা পেলেও সাহস করে গায়িকার কাছে স্ন্যাপ চার্ট করার অনুরোধ করেন।

এরপর স্ন্যাপচ্যাটের মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে কথা বলা শুরু করেন দুজন। ধীরে ধীরে বন্ধুত্ব তারপর প্রেমে পড়ে যান নেহা রোহন। শেষমেষ রোহন প্রথম নিজের মনের কথা বলেন নেহুকে৷ নেহা প্রথমে রাজী না হলেও থাকতে না পেরে হ্যা বলেই দেন নিজের থেকে বয়সের ছোট রোহনপ্রীতকে। এই গানের ভিডিও লঞ্চ হতেই নিজেদের প্রেমের কথা প্রকাশ করেন সকলের সামনে নেহা আর রোহন। গত বছর ২৪ শে অক্টোবর দিল্লির গুরুদ্বারে দুই পরিবারের সম্মতিতে বেশ ধুমধাম নিজের বয়সের থেকে ছোট রোহনপ্রীত সিং এর সঙ্গে বিয়ে করেন। তারপর দুবাইতে বেশ জাঁকজমক করে হানিমুন সাড়েন।

বিয়ের পর বেশ হাসি খুশিতে আছেন নতুন এই জুটি। আর বিয়ের থেকে শুরু এখনো পর্যন্ত নিজেদের দাম্পত্য জীবনের নানান মুহূর্ত তিনি শেয়ার করেছেন। দেখতে এদের সুখী দাম্পত্য জীবনের বয়স ৬মাস পূর্ণ করলো। সেই আনন্দে স্বামী রোহনের সাথে আদরমাখা ছবি দিয়ে আবেগঘন বার্তা দিলেন নেহা কক্কর। ক্যপাশানে লিখলেন, “প্রতিদিন সে আমার হৃদয় জয় করে। সে আমাকে আরও বেশি প্রেমে পড়তে বাধ্য করে .. প্রতিদিন! তিনি বলেন যে তিনি আমাকে তার চেয়ে বেশি ভালোবাসেন তবে আমি বলতে চাই যে আমি তাকে আরও বেশি ভালবাসি! হ্যাঁ রোহানপ্রিত সিং আপনি সত্যিকারের সেরা স্বামী! আমি ভাগ্যবান স্ত্রী ! শুভ 6 মাস আমার জীবন। এরপর অনুগামীরা নেহাপ্রীত জুটিকে অনেক ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles