whatsapp channel

Short Film: মাত্র ২০ মিনিটেই পয়সা উসুল করা রগরগে বিনোদন, একা ঘরে বসে দেখুন রোম্যান্টিক শর্ট ফিল্ম

বর্তমানে এমন মানুষ খুব কমই আছে যারা নেট দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন না। আমজনতার আগ্রহ এবং চাহিদার কথা মাথায় রেখেই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম ক্রমশ বেড়ে চলেছে সংখ্যায়। অদূর ভবিষ্যতে…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে এমন মানুষ খুব কমই আছে যারা নেট দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন না। আমজনতার আগ্রহ এবং চাহিদার কথা মাথায় রেখেই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম ক্রমশ বেড়ে চলেছে সংখ্যায়। অদূর ভবিষ্যতে বিনোদনের অধিকাংশটাই ডিজিটাল নির্ভর হয়ে উঠবে সে আভাস এখন থেকেই বেশ পাওয়া যাচ্ছে। অনেকেই এখন বোল্ড ওয়েব সিরিজ (Web Series) এবং শর্ট ফিল্ম (Short Film) দেখা বেশি পছন্দ করছেন। সাহসী দৃশ্যে ভরপুর এইসব ওয়েব সিরিজ অবশ্য যেকোনো OTT প্ল্যাটফর্মেই উপলব্ধ নয়।

এর জন্য কিছু কিছু প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। এমন এমন সব গল্প দিয়ে ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম তৈরি হয় যা দেখে তাক লেগে যায় দর্শকের। সেইসঙ্গে সাহসী দৃশ্য দেখার শখও পূরণ করে এই সিরিজ গুলি। এই কয়েক বছরে অভাবনীয় রমরমা বেড়েছে ডিজিটাল মাধ্যমের। ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ দেখে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। মাথা তুলে দাঁড়িয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। বিভিন্ন ঘরানার মধ্যে এই ধরণের গল্পগুলিই বেশি দর্শক টানছে বর্তমানে।

অধিকাংশ দর্শকদের গোপন চাহিদা পূরণ করতে যেমন নিত্য নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে, তেমনি আবার শর্ট ফিল্মের জন্য চালু হচ্ছে নানান ইউটিউব চ্যানেল। শর্ট ফিল্মের একটা বড় সংখ্যক দর্শক ছিল আগে থেকেই। কিন্তু অ্যাডাল্ট শর্ট ফিল্ম নতুন করে টানছে দর্শকদের নজর। অ্যাডাল্ট কনটেন্টের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে চড়চড়িয়ে। ১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি আবার ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে।

সম্প্রতি একটি হিন্দি শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। পাঁচ মাস আগে ইউটিউবে শেয়ার করা শর্ট ফিল্মটি এখনো পর্যন্ত ৪৫ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। ‘শিক্ষিকা’ নামের শর্ট ফিল্মটি উপলব্ধ রয়েছে FWF Big Shorts নামের ইউটিউব চ্যানেলে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই