whatsapp channel

Short Film: প্রোমোশনের লোভে বসের সঙ্গে ঘনিষ্ঠ যুবতী, উত্তেজনা তুঙ্গে তুলবে এই সাহসী শর্টফিল্ম

ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তাও বেড়ে চলেছে দিন দিন। সিনেমার তুলনায় এখন এই ধরণের বিনোদনের প্রতিই দর্শকদের তীব্র আকর্ষণ লক্ষ্য করা যাচ্ছে। আর কে না জানে, দর্শকরাই…

Nirajana Nag

Nirajana Nag

ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তাও বেড়ে চলেছে দিন দিন। সিনেমার তুলনায় এখন এই ধরণের বিনোদনের প্রতিই দর্শকদের তীব্র আকর্ষণ লক্ষ্য করা যাচ্ছে। আর কে না জানে, দর্শকরাই হল লক্ষ্মী। তাই তাদের চাহিদা অনুযায়ীই ওয়েব সিরিজ বা শর্ট ফিল্ম তৈরি করছেন নির্মাতারা। এই প্রতিবেদনেও একটি নতুন শর্ট ফিল্মের খোঁজ থাকছে, তবে তা বাংলা ভাষায় নয়, হিন্দি ভাষায় (Hindi Short Film)।

শর্ট ফিল্মের প্রতি দর্শকদের আগ্রহ ছিল আগে থেকেই। তবে এখন নতুন করে অ্যাডাল্ট কনটেন্টের জনপ্রিয়তা বাড়ছে। এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই। ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট গল্প বিশেষ ভাবে জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। বাংলা ভাষায় শর্ট ফিল্ম বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। এবার হিন্দি শর্ট ফিল্মও লাইমলাইটে উঠে আসছে দর্শকদের জন্য।

Short Film: প্রোমোশনের লোভে বসের সঙ্গে ঘনিষ্ঠ যুবতী, উত্তেজনা তুঙ্গে তুলবে এই সাহসী শর্টফিল্ম

তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে। ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে যেটি হিন্দি ভাষায়। ফিল্মটির গল্পে দেখানো হয়, অফিসে প্রোমোশনের লোভে এক মহিলা তার বসের সঙ্গে ঘনিষ্ঠ হয়।

মাত্র ৪ সপ্তাহ আগেই শর্ট ফিল্মটি মুক্তি পেয়েছে ইউটিউবে। শর্ট ফিল্মের প্রতি দর্শকদের আগ্রহ কী মাত্রায় বেড়েছে তা প্রমাণ হয়ে যায় এর ভিউ সংখ্যা দেখলেই। মাত্র চার সপ্তাহেই ২৫ লক্ষ মানুষ এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটিদেখে ফেলেছেন। উপরন্তু নতুন করে চর্চা শুরু হওয়ায় আরো বেশি সংখ্যক দর্শক দের মাঝে পৌঁছে যাচ্ছে এই বাংলা শর্ট ফিল্ম। ক্রমেই ভিউ বাড়ছে এই হিন্দি শর্ট ফিল্ম টিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই