whatsapp channel

Short Film: স্বামীকে লুকিয়ে পরপুরুষের সঙ্গে কুকর্ম গৃহবধূর, ভুলেও দেখবেন না বাড়ির বড়দের সামনে

বর্তমানে বিনোদনের ধরণ বদলে গিয়েছে আমূল। দর্শকদের পছন্দ বদলেছে অনেকটাই। প্রেক্ষাগৃহ হাউজ ফুল হওয়ার বদলে আয় বাড়ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform) গুলির। সিনেমা হলে যাওয়ার চেয়ে বাড়িতে বসে সিনেমা,…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্তমানে বিনোদনের ধরণ বদলে গিয়েছে আমূল। দর্শকদের পছন্দ বদলেছে অনেকটাই। প্রেক্ষাগৃহ হাউজ ফুল হওয়ার বদলে আয় বাড়ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform) গুলির। সিনেমা হলে যাওয়ার চেয়ে বাড়িতে বসে সিনেমা, ওয়েব সিরিজ দেখতেই বেশি পছন্দ করেন বর্তমানের দর্শকরা। আগে যেখানে সিনেমা হল গুলিতে দর্শক উপচে পড়ত এখন সেখানে দৃশ্যটা অনেকটাই অন্য রকম। আসলে নিজের ঘরের আরামে বসে কম খরচে যদি একই জায়গায় হরেক রকমের কনটেন্ট পাওয়া যায় তাহলে কেই বা প্রেক্ষাগৃহে যেতে চায়।

Advertisements

উপরন্তু হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ রয়েছে। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে। নাটক, সিরিয়াল, সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম (Short Film) সবকিছুই উপলব্ধ নেট মাধ্যমে। শুধু হিন্দি বা বাংলা নয়, ইংরেজি, ভোজপুরি, দক্ষিণ ভারতীয় ভাষাগুলি সহ নানান বিদেশি ভাষার কনটেন্টও চলে এসেছে মানুষের হাতের মুঠোয়।

Advertisements

Advertisements

বিনোদনের ক্ষেত্রে একটা বড় বদল যেটা হয়েছে সেটা হল, অ্যাডাল্ট কনটেন্টের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে চড়চড়িয়ে। ১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি আবার ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। তাই সব মিলিয়ে মানুষ আরো বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দুনিয়ার দিকে। আর অ্যাডাল্ট কনটেন্টের কথা বলতে গেলে ওয়েব সিরিজের পাশাপাশি আরো যে একটি মাধ্যমের কথা উঠে আসবে সেটি হল শর্ট ফিল্ম।

Advertisements

সম্প্রতি ইউটিউবে একটি শর্ট ফিল্ম নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে দর্শকদের মধ্যে। ছবিটির নাম ‘বিশ্বাসঘাতী পত্নী’। মাত্র সাত মাস আগেই ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিল এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি। এই সময়টুকুর মধ্যেই শর্ট ফিল্মটিতে ভিউ সংখ্যা ২৪ হাজার ছুঁতে চলেছে। হিন্দি ভাষায় এই শর্ট ফিল্মটি দর্শকরা বেশ পছন্দ করছেন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই