BollywoodHoop Plus

Varun Dhawan: অভিনেতা বরুণের পরিবারে এলো নতুন সদস্য, দাদু হলেন ডেভিড ধাওয়ান

বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর পারিবারিক বন্ধন সত্যিই খুব সুন্দর। ইতিমধ্যেই তাঁদের পরিবারে আগমন হয়েছে এক নতুন সদস্যের। দাদু হয়েছেন বরুণের পিতা পরিচালক ডেভিড ধাওয়ান (David Dhawan)।

 

View this post on Instagram

 

A post shared by JagBani (@jagbanionline)

তবে এই নতুন সদস্যের জন্ম দিয়েছেন ডেভিডের বড় ছেলে রোহিত ধাওয়ান (Rohit Dhawan)-এর স্ত্রী জাহ্নবী ধাওয়ান (Janhavi Dhawan)। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন জাহ্নবী। পরিবারের নতুন সদস্যকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন ডেভিড। উচ্ছ্বসিত বরুণও। এর আগে তাঁকে একাধিকবার রোহিতের মেয়ে নিয়ারা (Niara Dhawan)-এর সাথে ছবি পোস্ট করতে দেখা গেছে। বোঝাই যায়, নিয়ারা তার কাকার অত্যন্ত আদুরে। এদিন রোহিতের সাথে ডেভিডকে হাসপাতাল থেকে বেরোতে দেখা যায়। পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়ে মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভিডিওতে দেখা যাচ্ছে, হাসপাতাল থেকে হাসিমুখে বেরিয়ে আসছেন রোহিত ও ডেভিড। তাঁরা দুজনেই পাপারাৎজিদের উদ্দেশ্যে হাত নাড়েন। চলতি বছরের মার্চ মাসে নাতাশা, জাহ্নবীর বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন। সেখানে পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর বোন অংশুলা (Anshula)। তিনি ইন্সটাগ্রামে জাহ্নবীর বেবি শাওয়ারের ছবি শেয়ার করেছিলেন।

2018 সালে জাহ্নবী ও রোহিতের কন্যাসন্তান নিয়ারার জন্ম হয়েছিল। এর ঠিক চার বছর পর পৃথিবীতে এল নিয়ারার ভাই।

whatsapp logo