whatsapp channel

Web Series: খোলামেলা শয্যাদৃশ্যের সঙ্গে গেহানার লাস্য, মুক্তি পেতে চলেছে OTT-র সবথেকে সাহসী সিরিজ

যুগ আধুনিক হওয়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন বিষয়ে মানুষের পছন্দ বদলাচ্ছে। বিশেষ করে বিনোদন জগতের ক্ষেত্রে এই পরিবর্তনটা আরো বেশি করে চোখে পড়ছে। মূলত করোনা কালের পর থেকেই বিনোদনের বিষয়ে মানুষের…

Nirajana Nag

Nirajana Nag

যুগ আধুনিক হওয়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন বিষয়ে মানুষের পছন্দ বদলাচ্ছে। বিশেষ করে বিনোদন জগতের ক্ষেত্রে এই পরিবর্তনটা আরো বেশি করে চোখে পড়ছে। মূলত করোনা কালের পর থেকেই বিনোদনের বিষয়ে মানুষের পছন্দ বদলাতে শুরু করে। বিশ্বের বিভিন্ন প্রান্তের বিনোদন মাধ্যমের সংস্পর্শে আসার পরে চেনা পরিচিত গণ্ডির বাইরে বেরোনোর তাগিদ বাড়ে মানুষের। তখন থেকেই দর্শকদের পছন্দ অনুযায়ী ভিন্ন ধরণের বিনোদনের রমরমা শুরু, যার মধ্যে অন্যতম ওয়েব সিরিজ (Web Series)।

বছর দু তিন আগে থেকেই বিনোদন খুঁজতে নির্ভর করেছিল ডিজিটাল মিডিয়ার উপরে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল।

Web Series: খোলামেলা শয্যাদৃশ্যের সঙ্গে গেহানার লাস্য, মুক্তি পেতে চলেছে OTT-র সবথেকে সাহসী সিরিজ

প্রেক্ষাগৃহে সব ধরণের দর্শকদের আসার কারণে হাজারো বিধি নিষেধ রয়েছে সেন্সর বোর্ডের। কিন্তু ডিজিটাল মাধ্যমে এখনো সেন্সর বোর্ডের কড়াকড়ি শুরু হয়নি। তাই এই ধরণের কনটেন্ট দেখানোতেও নেই কোনো সমস্যা। দর্শকদের চাহিদা বুঝে আরো বেশি সংখ্যায় OTT প্ল্যাটফর্ম গজিয়ে উঠছে যেগুলিতে শুধুমাত্র এই ধরণের ওয়েব সিরিজই উপলব্ধ। বাড়িতে বসে একান্ত সময়ে অ্যাডাল্ট ওয়েব সিরিজ উপভোগ করতে পছন্দ করেন অনেকেই।

এক্ষেত্রে ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। এছাড়াও নতুন নতুন আরো প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়াচ্ছে প্রতিনিয়ত। এর মধ্যে অন্যতম একটি প্ল্যাটফর্ম হল কঙ্গন এন্টারটেনমেন্ট। এই প্ল্যাটফর্মের নতুন অরিজিনাল সিরিজ ‘মায়া জাল’ মুক্তি পেতে চলেছে খুব শীঘ্রই। সদ্য প্রকাশ্যে এসেছে সিরিজটির ট্রেলার। এই সিরিজে দেখা যাবে এরোটিকার জনপ্রিয় মুখ গেহানা বশিষ্ঠকে, যিনি এর আগে একবার জেলে গিয়ে সংবাদ শিরোনামে এসেছিলেন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই