Bengali SerialHoop Plus

দাদার সঙ্গে প্রেম, ভাইয়ের সঙ্গে বিয়ে, কি ঘটতে চলেছে নায়িকা অরুণিমার জীবনে!

নতুন সিরিয়ালের ঢল নেমেছে জি বাংলায়। বেশ কিছু সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় পরপর কয়েকটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ‍্যে এসেছে। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল অভিনেতা মৈনাক বন্দ‍্যোপাধ‍্যায় (Mainak Banerjee) কামব‍্যাক করতে চলেছেন জি বাংলায়। অবশেষে প্রকাশ‍্যে এল সিরিয়ালের প্রথম ঝলক। বিপরীতে থাকছেন অরুণিমা হালদার (Arunima Haldar) এবং অনিন্দ‍্য চট্টোপাধ‍্যায় (Anindya Chatterjee)। সিরিয়ালের নাম ‘কাজল নদীর জলে’।

অতীতের এক ঘটনা দিয়ে শুরু প্রোমো। সেখানে দেখা যায়, কলেজের একটি অনুষ্ঠানে নাচ করছেন অরুণিমা এবং কলেজে তার সিনিয়র মৈনাক গান গাইছেন। কিন্তু প্রোমো থেকে জানা যায় মৈনাকের প্রতি অরুণিমার এই ভালোবাসা পূর্ণতা পায়নি। অথচ ভাগ‍্যের পরিহাসে তার বিয়ে হয় মৈনাকেরই ভাই অনিন্দ‍্যর সঙ্গে। ভবিষ‍্যতে কী অপেক্ষা করছে অরুণিমার জন‍্য, তা জানা যাবে সিরিয়াল শুরু হলেই।

সদ‍্য জি বাংলার পর্দায় এবং সোশ‍্যাল মিডিয়া প্ল‍্যাটফর্মে প্রকাশ‍্যে এসেছে কাজল নদীর জলে সিরিয়ালের প্রোমো। গল্পের ধরণ বেশ পছন্দও হয়েছে দর্শকদের। আগামী ১২ ই অগাস্ট থেকে দুপুর ২ টোর সময় সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। তবে এই সম্প্রচারের সময় নিয়ে দর্শকদের মধ‍্যে অসন্তোষ দেখা দিয়েছে।

উল্লেখ‍্য, এর আগে মৈনাককে দেখা গিয়েছে জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালে। এই ধারাবাহিকটি ব‍্যাপক জনপ্রিয় হয়েছিল দর্শক মহলে। তেমনি চর্চাও কম হয়নি সিরিয়ালটি নিয়ে। তবে সময়ের আগেই হঠাৎ শেষ করে দেওয়া হয়েছিল ইচ্ছে পুতুল ধারাবাহিকটি। অন‍্যদিকে অরুণিমাকে শেষ বার দেখা গিয়েছিল জি এর সিরিয়াল ‘মন দিতে চাই’তে। আর অনিন্দ‍্য অভিনয় করেছিলেন স্টার জলসার ‘গাঁটছড়া’তে। এই তিন অভিনেতা অভিনেত্রীকে একত্রে দেখার জন‍্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Related Articles