whatsapp channel

Web Series: লাস্যময়ী ডাক্তারের ছোঁয়া পেতেই তরতাজা হয়ে ওঠেন বৃদ্ধরা, রইল হাতে গরম সিরিজের ঝলক

যুগ এগোনোর সঙ্গে সঙ্গে মানুষের হাতে সময়ও কমতে শুরু করেছে। প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে অধিকাংশ সময় চলে যাওয়ার ফলে বিনোদনের জন্য পড়ে থাকে নামমাত্র সময়। তাই বর্তমান যুগের সঙ্গে খাপ খাওয়াতে…

Nirajana Nag

Nirajana Nag

যুগ এগোনোর সঙ্গে সঙ্গে মানুষের হাতে সময়ও কমতে শুরু করেছে। প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে অধিকাংশ সময় চলে যাওয়ার ফলে বিনোদনের জন্য পড়ে থাকে নামমাত্র সময়। তাই বর্তমান যুগের সঙ্গে খাপ খাওয়াতে বদলেছে বিনোদনের ধরণ। সবকিছু ডিজিটাল হওয়ার সঙ্গে সঙ্গে বিনোদন জগতেও লেগেছে ডিজিটালের ছোঁয়া। সিনেমা, সিরিয়ালের পাশাপাশি এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ওয়েব সিরিজ (Web Series)।

মূলত করোনা কালের সময় থেকেই ডিজিটাল প্ল্যাটফর্মের প্রতি মানুষের নির্ভরযোগ্যতা এবং জনপ্রিয়তা বাড়তে শুরু করেছিল। OTT প্ল্যাটফর্মের (OTT Platform) সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। অভিনেতা অভিনেত্রীরাও ওয়েব সিরিজ এবং OTT প্ল্যাটফর্মের রমরমা দেখে ঝুঁকতে শুরু করেছেন এদিকে।

Web Series: লাস্যময়ী ডাক্তারের ছোঁয়া পেতেই তরতাজা হয়ে ওঠেন বৃদ্ধরা, রইল হাতে গরম সিরিজের ঝলক

তবে OTT প্ল্যাটফর্মে সবথেকে বেশি চাহিদা এখন রয়েছে অ্যাডাল্ট কনটেন্ট বা ইরোটিক কনটেন্টের। এই সমস্ত গল্পের জন্য অবশ্য রয়েছে আলাদা অভিনেতা অভিনেত্রী, যারা এমন ধরণের গল্পে অভিনয়ের জন্যই বিশেষ ভাবে তৈরি করেন নিজেদের। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। অ্যাডাল্ট কনটেন্টের মতো গল্প অধিকাংশ দর্শক বেশ পছন্দ করেন। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই বেশিরভাগ দর্শকদের আগ্রহ বেশি। বেশ কয়েকজন মুখ রীতিমতো পরিচিত হয়ে উঠেছেন এই ধরণের ওয়েব সিরিজে কাজ করে।

এই প্রতিবেদনেও থাকছে একটি নতুন ওয়েব সিরিজের সন্ধান যেটি উপলব্ধ রয়েছে প্রাইম শটস প্ল্যাটফর্মে। ওয়েব সিরিজটির নাম ‘লেডি ডক্টর’। সিরিজটিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অ্যাডাল্ট কনটেন্টের পরিচিত মুখ অভিনেত্রী শায়ানা খতরিকে। গল্পের পরতে পরতে উত্তেজক দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজ দর্শকদের ভরপুর বিনোদন দেওয়ার গ্যারান্টি দেয়। প্রাইম শটস প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়েই দেখা যাবে এক বছর আগে মুক্তিপ্রাপ্ত এই ওয়েব সিরিজ। তার আগে চট করে দেখে নিন সিরিজের ছোট্ট এক ঝলক।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই