Hoop VideoHoop Viral

Web Series: নরম রোম্যান্সের সঙ্গে সুন্দরী নায়িকার লাস্য, মুক্তি পেতে চলেছে জমাটি নতুন ওয়েব সিরিজ

এই মুহূর্তে অবসর সময় কাটানোর জন্য সবথেকে জনপ্রিয় মাধ্যম কী? দশ জনের মধ্যে ৫ জনই নাম করবেন ওয়েব সিরিজ (Web Series) এর। সময় যত আধুনিক হচ্ছে বিনোদন জগতেও তত আধুনিকতার সঞ্চার হচ্ছে। সিনেমা, থিয়েটার ছেড়ে বেশি দর্শকই ঝুঁকছেন ওয়েব সিরিজের দিকে। আর দর্শকদের সিংহ ভাগের চাহিদা বুঝে নির্মাতারাও নিয়ে আসছেন একের পর এক প্ল্যাটফর্ম আর একের পর এক সিরিজ।

একটাই প্ল্যাটফর্মে একাধিক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন বা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন মানুষ। বাড়ির অন্দরে বসে হাতের মুঠোয় বিনোদন চলে এলে কে আর বাইরে যেতে চায়? বিশেষ করে এখন অ্যাডাল্ট কনটেন্টের চাহিদা বাড়ায় এই ওয়েব সিরিজ গুলির জন্যও প্রচার পাচ্ছে কিছু প্ল্যাটফর্ম। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। এই প্ল্যাটফর্মগুলিতে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা।

শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। সম্প্রতি এমনি একটি ওয়েব সিরিজ চর্চায় উঠে এসেছে এর কনটেন্টের জন্য। সিরিজটির নাম ‘উপন্যাস’। সিনে প্রাইম অ্যাপ নামক OTT প্ল্যাটফর্মে অতি সম্প্রতি লঞ্চ করা হয়েছে ওয়েব সিরিজটির প্রথম ঝলক। মাত্র দু ঘন্টার মধ্যেই ওয়েব সিরিজটির ট্রেলারে হাজার ছুঁতে চলেছে ভিউ সংখ্যা। ট্রেলারে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে রোম্যান্সের গল্প উঠে এসেছে। আগামী বৃহস্পতিবারই এই OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে উপন্যাস ওয়েব সিরিজটি।

বছর তিনেক আগে বিনোদন খুঁজতে মানুষ নির্ভর করেছিল ডিজিটাল মিডিয়ার উপরে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। সিনে প্রাইম এমনি একটি প্ল্যাটফর্ম। এখানে সাবস্ক্রিপশন নিয়ে খুব সহজেই দেখতে পারবেন এই নতুন সিরিজ।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই