Hoop VideoHoop Viral

VIDEO: সুন্দরী নার্সকে দেখেই বাড়বে বুকের ধুকপুক, প্রকাশ্যে এল রাতের ঘুম ওড়ানোর মতো ওয়েব সিরিজ

সেই করোনার সময় থেকে ওয়েব সিরিজের (Web Series) যে জনপ্রিয়তা বাড়তে শুরু করেছিল তা এখনো অব্যাহত। বরং ডিজিটাল মিডিয়ার প্রতি দর্শকদের বাঁধ ভাঙা ভালোবাসা দেখে আরো নতুন নতুন প্ল্যাটফর্ম যেমন গজিয়ে উঠছে, তেমনি সেখানে নানান কনটেন্টের, নানান স্বাদের ওয়েব সিরিজ লঞ্চ হচ্ছে। আর সেগুলো তারিয়ে তারিয়ে উপভোগ করছেন দর্শকরা। তাদের আগ্রহ এবং চাহিদার উপরে ভিত্তি করেই বেড়ে চলেছে ওয়েব সিরিজের সংখ্যা।

এখানে হরেক ধরণের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই ছাদের তলায় থুড়ি একই প্ল্যাটফর্মে। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হয় ঠিকই, কিন্তু অনেক জায়গাতে বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে দর্শকদের। তাই নির্দিষ্ট সময় অন্তর একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই বেশি পছন্দ করেন বেশিরভাগ দর্শক। নিজের বাড়ির আরামে বসে মন পসন্দ বিনোদন পেলে আর কে কীই বা চায়। তাই দিনে দিনে বাড়ছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা।

উপরন্তু বর্তমানে OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা দেখে শুধু ওয়েব সিরিজ নয়, অনেক ছবিও এখন মুক্তি পাচ্ছে ডিজিটাল মাধ্যমে। কিছু কিছু ছবি সরাসরি OTT প্ল্যাটফর্মেই চলে আসছে, আবার কিছু ছবি বড়পর্দায় মুক্তি পেলেও কয়েক সপ্তাহ পরেই জায়গা করে নিচ্ছে OTT প্ল্যাটফর্মে। কারণ সেখানে রয়েছে একটা বড় সংখ্যক দর্শক। তাই এখন বড়পর্দায় দর্শকের সংখ্যাও আগের থেকে কমেছে অনেকটাই। ডিজিটাল বিনোদনের প্রতি মানুষের গ্রহণযোগ্যতা বাড়ছে ক্রমেই।

বিশেষ করে কয়েকটি সংশ্লিষ্ট OTT প্ল্যাটফর্ম রয়েছে যেগুলিতে শুধুমাত্র ১৮+ কনটেন্টই দেখা যায়। এরোটিকা ওয়েব সিরিজ দেখতে এই প্ল্যাটফর্ম গুলিতেই উঁকি মারেন মানুষ। এমনি একটি প্ল্যাটফর্ম হল ‘র‍্যাবিট মুভিজ’। সম্প্রতি সেখানে প্রকাশিত হয়েছে নতুন সিরিজ ‘রোজ মারলো’র ট্রেলার। গল্প অনুযায়ী, এক বৃদ্ধের মৃত্যুর পর তার ছেলে তাদের ওষুধের দোকানটিকে নতুন রূপ দেয়। সুন্দরী লাস্যময়ী মেয়েদের সাসায্য নিয়ে মানুষকে ডেকে নিয়ে আসে সেই দোকানে। তারপর কী হয় তা জানার জন্য সিরিজটি দেখতেই হবে। মাত্র কয়েক ঘন্টাতেই তিন হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে ট্রেলারে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই