whatsapp channel

Web Series: বিবাহিত বৌদির সঙ্গেই অবৈধ সম্পর্ক যুবকের, উপভোগ করুন শিহরণ জাগানো ওয়েব সিরিজ

কর্মব্যস্ত জীবন হোক বা না হোক, বিনোদন সকলেরই প্রয়োজন। আর সে জন্যই নতুন নতুন বিনোদনের মাধ্যম লঞ্চ হয়ে চলছে। প্রযুক্তি যত উন্নত হচ্ছে, তার ছাপ পড়ছে বিনোদন দুনিয়াতেও। বিনোদন জগতের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কর্মব্যস্ত জীবন হোক বা না হোক, বিনোদন সকলেরই প্রয়োজন। আর সে জন্যই নতুন নতুন বিনোদনের মাধ্যম লঞ্চ হয়ে চলছে। প্রযুক্তি যত উন্নত হচ্ছে, তার ছাপ পড়ছে বিনোদন দুনিয়াতেও। বিনোদন জগতের উন্নতিটা অবশ্য সকলের চোখের সামনেই ঘটেছে। যাত্রা বা স্টেজ শো থেকে শুরু করে এখন ওয়েব সিরিজে (Web Series) এসে ঠেকেছে। বড়পর্দা এবং ছোটপর্দার মতো ডিজিটাল মাধ্যমও এক স্বতন্ত্র প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। শুধু মাত্র ওয়েব সিরিজের জন্য একাধিক OTT প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়িয়েছে।

Advertisements

হিন্দি, ইংরেজির পাশাপাশি বাংলা, তামিলের মতো বিভিন্ন আঞ্চলিক ভাষাতেও লঞ্চ হয়েছে বহু প্ল্যাটফর্ম। উপরন্তু এখন ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকাশছোঁয়া চাহিদা দেখে কার্যত ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে একের পর এক OTT প্ল্যাটফর্ম। বিশেষ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের বিশেষ আকর্ষণ লক্ষ্য করা যাচ্ছে ইদানিং। আর শুধূ মাত্র এই ধরণের ওয়েব সিরিজ গুলির জন্যই আলাদা ভাবে লঞ্চ করা হয়েছে বেশ কিছু প্ল্যাটফর্ম, যেখানে শুধুমাত্র অ্যাডাল্ট ওয়েব সিরিজই উপলব্ধ রয়েছে।

Advertisements

Web Series: বিবাহিত বৌদির সঙ্গেই অবৈধ সম্পর্ক যুবকের, উপভোগ করুন শিহরণ জাগানো ওয়েব সিরিজ

Advertisements

ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই দর্শকদের আগ্রহ বেশি। আর ঠিক এই চাহিদাটা মাথায় রেখেই কিছু কিছু ওয়েব প্ল্যাটফর্ম নিয়ে এসেছে হরেক সিরিজের ঝুলি যেখানে সাবস্ক্রাইব করলেই আপনি পেয়ে যাবেন অগুন্তি বোল্ড কনটেন্ট দেখার চাবিকাঠি। এই ধরণের কনটেন্টের জন্য ULLU প্ল্যাটফর্মের জনপ্রিয়তা ইদানিং অত্যন্ত বেড়ে গিয়েছে। ‘ইরোটিক’ ঘরানার গল্পকে ওয়েব সিরিজের আকারে দর্শকদের সামনে পরিবেশন করে এই প্ল্যাটফর্ম। তবে হ্যাঁ, অবশ্যই একটা মাত্রা রেখে। ওয়েব সিরিজে সেন্সরের কড়া নজর না থাকলেও একটা সীমা অবশ্যই থাকে। তবে এমন গল্পও প্রচুর রয়েছে এই প্ল্যাটফর্মে যেগুলোর বোল্ডনেস প্রায় সীমা ছুঁইছুঁই।

Advertisements

সম্প্রতি Battameez App এর একটি ওয়েব সিরিজ নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে নেট পাড়ায়। সিরিজটির নাম ‘সিল আজব হ্যায়’। এই সিরিজের গল্প অনুযায়ী, এক গ্রামের নিয়ম ১৮ বছর বয়সের আগে কারোর সঙ্গে শারীরিক সম্পর্ক করা যাবে না। এদিকে এক যুবক জানতে পারে গ্রামের এক বিবাহিতা যুবতী এখনো ভার্জিন। এক মাস আগে সিরিজটি লঞ্চ হয়েছে। এখন নতুন করে দর্শকদের নজর কেড়ে নিয়েছে এই ওয়েব সিরিজটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই