Hoop VideoHoop Viral

Web Series: মডেল হওয়ার জন্য কতটা নিচে নামলেন যুবতীর দল, দেখুন ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজ

Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

Read More: ফের দেওয়া হবে নতুন স্বাস্থ্যসাথী কার্ড, বড় ঘোষণা করল সরকার

এই ধরনের সিনেমার জগতে উল্লুর পাশাপাশি আরেকটি অসাধারণ অ্যাপ্লিকেশন বেশ নাম করেছে। এর নাম ভুভি অ্যাপ্লিকেশন। সম্প্রতি এখানেই অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে, ট্রেলার দেখা মাত্রই সাধারণ মানুষের মনে রীতিমতন লাড্ডু ফুটেছে আর হবে নাই বা কেন ওয়েব সিরিজের এই ট্রেলারই রয়েছে একেবারে গরমাগরম দৃশ্য।

সম্প্রতি এই ডিজিটাল প্লাটফর্মে রিলিজ পেয়েছে “আংরেজি আখবার” নামের একটি সাহসী ওয়েব সিরিজ। যে ওয়েব সিরিজের টেলারে দেখতে পাওয়া যাচ্ছে একদল যুবতী তাদের চোখে মুখে মডেল হওয়ার স্বপ্ন গ্রামের এই যুবতীরা নিজেদেরকে মডেল প্রমানিত করবে বলে, কতটা নিচে নামলো তাই কিন্তু এই ওয়েব সিরিজের মাধ্যমে দেখানো হয়েছে। খবর কাগজের মডেল হতে চেয়েছেন এবং সেই শারীরিক চাহিদা পূরণ করেন ওই খবর কাগজের মালিক।

তারা আদৌ কতটা মডেল হবে না এখানেই তাদের স্বপ্ন একেবারে ভেঙে চুরমার হয়ে যাবে, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটা দেখতে হবে। আপনি যদি গোটা গল্পটা দেখেন, তাহলে দেখবেন এখানে একেবারে ভরে ভরে রয়েছে বেড সিন এবং খোলামেলা দৃশ্য, খুব সহজেই এখানকার অভিনেত্রীরা জামাকাপড় খুলে ফেলছেন, একেবারে ক্যামেরার সামনে। যা দেখা মাত্রই কিন্তু নতুন প্রজন্মের মনে রীতি মতন একটা উত্তেজনা তৈরি হয়েছে।

Read More: টাকার চিন্তা আর নয়, মাত্র ৪৮ ঘন্টার মধ্যেই পেয়ে যান লোন

তবে এই সিনেমাগুলো দেখতে গেলে অবশ্যই আপনাকে একটা প্রাইভেসি মেইনটেইন করতে হবে, কিছুতেই পরিবারের লোকজনদের সঙ্গে বসে আপনি দেখতে পারবেন না, তাইতো নতুন প্রজন্মের ছেলে মেয়েরা এখন টেলিভিশনের পর্দায় বড় বড় সময়ের জন্য সিনেমা দেখার চেয়ে একেবারে বাড়িতে বসে দরজা বন্ধ করে, এই ধরনের ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ধরনের উত্তেজক সিনেমা দেখতে অভ্যস্ত হয়ে পড়ছেন। মুভি ট্রেলার্স নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় হাজার হাজার মানুষের কাছে পৌঁছে গেছে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক