whatsapp channel

বয়স্ক মামার প্রেমে পাগল হাঁটুর বয়সী ভাগ্নি, মামীর অনুপস্থিতিতে চলল গোপন কুকীর্তি

বিদেশ থেকে বোনের মেয়ে এসেছে। বাড়িতে শুধু মামা আর মামি। মাঝে এসে যায় ইয়ং, সুন্দরী ভাগ্নি। কলেজ পড়ুয়া ভাগ্নি দিল্লির পরিবারে এসে মানিয়ে নিতে পারে না। বিদেশে বন্ধু বান্ধব, যৌনতা,…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

বিদেশ থেকে বোনের মেয়ে এসেছে। বাড়িতে শুধু মামা আর মামি। মাঝে এসে যায় ইয়ং, সুন্দরী ভাগ্নি। কলেজ পড়ুয়া ভাগ্নি দিল্লির পরিবারে এসে মানিয়ে নিতে পারে না। বিদেশে বন্ধু বান্ধব, যৌনতা, নেশা এসব নিয়েই সময় কেটে যেত, কিন্তু ভালোবাসার খোঁজ পায়নি। এদিকে মামার কাছে এসে মামাকে দেখে উতলা হয়ে ওঠে ভাগ্নির মন। কখনো মামাকে ব্যায়াম শেখাতে গিয়ে শরীর স্পর্শ করে তো কখনো ধূমপান করার ছুতোয় ছাদে নিয়ে যায় তো কখনো নেশা করিয়ে কথা আদায় করে।

Advertisements

একদিন মামির ভায়ের অ্যাকসিডেন্ট হয়। মামি দুদিনের জন্য বাপের বাড়িতে যায়। এই দুদিন ভরপুর নেশা করে মামা ভাগ্নি। ধূমপান নেশা একসঙ্গে চলে। পাশাপাশি চলে মনের গোপন কথার বিনিময়।এরই মধ্যে ভাগ্নি বলে ফেলে যে মামা আগের দিন তাকে স্পর্শ করে। নেশার ঘোরে কিযে করে ফেলে সেই কথা মনে পড়ে না মামার। যেই ভাগ্নি মনে করিয়ে দিতে যাবে অমনি কাট। ব্যাস, নিতে হবে ullu app এর সাবস্ক্রিপশন।

Advertisements

এই প্রজন্মের কাছে ULLU একটা দুর্দান্ত অ্যাপলিকেশন। মান্থলি সাবস্ক্রিপশন নিয়ে নিলেই একের পর এক সিরিজ বিনা বাধায় দেখা যাবে। দিনদিন এই অ্যাপের সাবস্ক্রিপশন সংখ্যা বাড়ছে, কারণ ,এর বেশিরভাগ সিরিজ প্রাপ্তবয়স্কদের জন্য। এর গল্প দেখলে আপনার রক্ত গরম হয়ে যাবে। আপনি হয়তো কল্পনাও করতে পারেন না যে এইসব আদৌ সম্ভব। এককথায় সমাজ ও শিক্ষাকে বুড়ো আঙুল দেখিয়ে দিনের পর দিন রাজ করে চলেছে ullu ও অন্যান্য কিছু অ্যাপ।

Advertisements

এই প্রতিবেদনে যেই গল্প প্রথম দিকে বলা হয়েছে সেই গল্পের নাম হল Jawan Ladki ko Pasand Hai Matured Aadmi। এটি Yeh Kaisa Rishta Part 2 এর একটি কাহিনী। ULLU Gold সাবস্ক্রাইব করে থাকলে দেখতে পারেন এর পুরো কাহিনী। তাহলে দেরি কেনো? এই ধরনের প্রাপ্তবয়স্কদের কন্টেন্ট দেখতে চাইলে চোখ রাখুন উল্লুর পাতায়।

Advertisements

whatsapp logo
Advertisements