whatsapp channel

নিজের বিয়েতে মাংসের হাড় চিবিয়ে ভুরিভোজ সারলেন কনে, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

বিয়ের রাতে মাংসের হাড় চিবিয়ে চিবিয়ে খাচ্ছে কনে। যিনি ফটোটা তুলেছেন তিনি বলছেন একটু লজ্জা করতে সে যেহেতু বিয়ের কনে তাই তার একটু লজ্জা থাকা দরকার। কিন্তু বর বাবাজির পাশে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিয়ের রাতে মাংসের হাড় চিবিয়ে চিবিয়ে খাচ্ছে কনে। যিনি ফটোটা তুলেছেন তিনি বলছেন একটু লজ্জা করতে সে যেহেতু বিয়ের কনে তাই তার একটু লজ্জা থাকা দরকার। কিন্তু বর বাবাজির পাশে বসে মাংসের হাড় একেবারে চিবিয়ে চিবিয়ে খাচ্ছে আর বলছে তার বিয়ে তো লজ্জা কিসের।

Advertisements

ভিডিওটিতে দেখা যাচ্ছে, বর বাবাজির পাশে বসে তো চক্ষু চড়কগাছ হওয়ার কথা ঠিক, উল্টোটাই হয়েছে যেখানে কনের লজ্জায় মুখ লাল হয়ে যাওয়ার কথা সেখানে এক মাথার সিঁদুর পরে ক্রমশ হারছি দিয়েই চলেছে সে। বারণ করা হলেও কিছুতেই শুনছে না।

Advertisements

প্রত্যেকটি মেয়ের জীবনে এই দিনটি অসাধারণ। এই দিনে লজ্জা, ভয় সব মিলিয়ে রাঙ্গা হয়ে থাকে সে প্রতিটি মুহূর্ত। ঐদিনের পর থেকেই তার জীবনে নতুন পর্ব শুরু হয়। কিন্তু সেই ভয়ের বা লজ্জার লেশ পাওয়া যায়নি, এই কন্যার শরীরে। সদ্য সিঁদুর দান হয়েছে মুখভর্তি সিঁদুর নাকেও পরেছে, বোঝাই যাচ্ছে বর বাবাজিও তাকে কম ভালোবাসবে না। কিন্তু তেমন মাংস প্রীতি দেখে প্রত্যেকেই অবাক হয়েছে। সারাদিন না খাওয়ার পরে মাংসের ঠ্যাং চিবোতে তার মন্দ লাগছে না তা ভালই বোঝা যাচ্ছে।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media