Hoop VideoHoop Viral

নববধূর সঙ্গে কি ঘটনা ঘটলো? দরজা বন্ধ করে দেখুন এই ওয়েব সিরিজ

বেশ কিছু বছর আগে মানুষ শুধু টেলিভিশন এর উপরে হওয়া সিনেমার উপরেই নির্ভরশীল ছিল। আর খুব ইচ্ছা করলে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখে আসতেন। কিন্তু বর্তমানে মানুষের হাতে অত সময় নেই যে টেলিভিশনের পর্দায় কিংবা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখবেন, তাইতো বেছে নিয়েছেন ওয়েব সিরিজ। নিজের মতন করে রাত্রিবেলা অথবা একান্তে একটা এন্ড্রয়েড ফোনের মাধ্যমে সহজেই দেখতে পাওয়া যায়। তাইতো গোটা বিশ্বজুড়ে হিন্দি বাংলা সমস্ত বিষয়ে ওয়েব সিরিজ দেখার ধুম বাড়ছে একেবারে পাল্লা দিয়ে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

তবে বর্তমানে দক্ষিণে ওয়েব সিরিজ ছাড়াও বাংলা ওয়েব সিরিজও কিন্তু যথেষ্ট জনপ্রিয়তা লাভ করছে। বাংলা ওয়েব সিরিজের মধ্যে একটি অন্যতম বেশ নামকরা ওয়েব সিরিজ হলো মন্টু পাইলট। হইচইতে এটি রিলিজ করা হলেও আপনি কিন্তু এটিকে এমএক্স প্লেয়ারে হিন্দি ভার্সনে একেবারে বিনে পয়সায় দেখতে পারবেন। এই ওয়েব সিরিজের মূল কাহিনীটি একটি ছেলেকে নিয়ে, যার নাম মন্টু, ছোটবেলা থেকেই সে একজন পাইলট হতে চাইত।

কিন্তু ছোটবেলা থেকে অনেকেরই অনেক স্বপ্ন থাকলেও পরবর্তীকালে ভাগ্যের ফেরে সেই স্বপ্ন কিন্তু পূর্ণ হয় না। এক্ষেত্রে মন্টুর হয়নি। মন্টু পাইলট হওয়ার পরিবর্তে ভারতের সবথেকে বড় রেড লাইট এরিয়ার একজন দালালে পরিণত হয়ে গেল। এখানে মন্টুর চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস। এছাড়াও বাকি অভিনেতা অভিনেত্রীরা অসাধারণ অভিনয় করেছেন। তাই দেখে ফেলুন বাংলার এই ওয়েব সিরিজ।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক