Hoop PlusTollywood

নিজের চরকায় তেল দাও, কার উদ্দেশ্যে এমন বার্তা নুসরতের স্বামী নিখিল জৈনের!

নিখিল কি রেগে আছেন? বোঝা মুশকিল। যদিও একটা বড় অপমান গলাধঃকরণ করে চলেছেন তিনি। নুসরত জাহান যাকে তুরস্ক গিয়ে মহা সমারোহে বিয়ে করেন, তিনি বিবৃতি দিয়ে দিয়েছেন যে ওটা বিয়ে নয় শুধুই সহবাস।

নুসরতের এমন বিবৃতির পর বহু মানুষের চক্ষুশূল হয়ে গিয়েছেন তিনি। বর্তমানে তার মাতৃত্ব এখন বিতর্কের বিষয়। পিতৃ পরিচয় ছাড়াই মাতৃত্বের স্বাদ নিচ্ছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এদিকে নুসরতের বিরুদ্ধে দেওয়ানি মামলা করে রেখেছেন নিখিল জৈন। এবং স্পষ্ট করে বলে দিয়েছেন যে নুসরত গত বছরেই তার বাড়ি ছেড়ে চলে গিয়েছেন এবং ওই অনাগত সন্তানের পিতা তিনি নন।

নুসরত নিখিলের দাম্পত্য পরিণতি যখন তলানিতে তখন নিখিল মন দিয়েছেন শরীর চর্চায়। প্রায় প্রতিদিনই শরীর চর্চার ছবি ও ভিডিও পোস্ট করেন। অবশ্য, এরই মধ্যে নিখিল তার একটি ছবি পোস্ট করেন এবং যার ক্যাপশনে লেখেন,  ‘সূর্যের রশ্মি তোমার গায়ে এসেই পড়বে যখন জেনেই গিয়েছ, তা হলে নিজের চরকায় তেল দাও।’ ইংরেজি ও হিন্দিতে লেখা, ‘কিপ কাম সে কাম’, যার অর্থ হল, ‘নিজের চরকায় তেল দাও।’

কাকে নিখিল উদ্দেশ্য করে বললেন বোঝা মুশকিল, তবে নুসরত আছেন নিজের মতন করেই। ইতিমধ্যে বেবী বাম্পের ছবি শেয়ার করে দিয়েছেন নুসরত জাহান।

Related Articles