whatsapp channel

Varsha Priyadarshini: কাজ পাইয়ে দেওয়ার নামে টাকা হাতানোর অভিযোগ জিতের নায়িকার বিরুদ্ধে

ওড়িয়া ফিল্ম তারকা বর্ষা প্রিয়দর্শিনী (Varsha Priyadarshini) আবারও আইনি জটিলতায় জড়ালেন। চলতি বছর বর্ষার কাছে বিবাহ বিচ্ছেদ চেয়েছিলেন তাঁর স্বামী ওড়িয়া তারকা-সাংসদ অনুভব মোহান্তি ( Anubhab Mohanti)। অনুভবের অভিযোগ ছিল,…

Avatar

Nilanjana Pande

ওড়িয়া ফিল্ম তারকা বর্ষা প্রিয়দর্শিনী (Varsha Priyadarshini) আবারও আইনি জটিলতায় জড়ালেন। চলতি বছর বর্ষার কাছে বিবাহ বিচ্ছেদ চেয়েছিলেন তাঁর স্বামী ওড়িয়া তারকা-সাংসদ অনুভব মোহান্তি ( Anubhab Mohanti)। অনুভবের অভিযোগ ছিল, বিয়ের আট বছর পরেও বর্ষার সাথে তাঁর শারীরিক সম্পর্ক তৈরি হয়নি। বর্ষাই তৈরি করতে চাননি স্বাভাবিক দাম্পত্য সম্পর্ক। ফলে শুরু হয়েছে পারিবারিক অশান্তি। পারিবারিক অশান্তির কারণে অনুভবের রাজনৈতিক কেরিয়ার ও অভিনয় দুই-ই প্রভাবিত হচ্ছে। এই কারণে বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করেছিলেন তিনি। অপরদিকে বর্ষা, অনুভবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন। তিনি বলেন, অনুভব নেশাখোর। ক্ষতিপূরণ হিসাবে পনের কোটি টাকা ও ঘর ভাড়া এবং সংসার খরচ বাবদ প্রতি মাসে সত্তর হাজার টাকা অনুভবের কাছে দাবি করেন বর্ষা। আপাতত তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। কিন্তু তার মধ্যেই আর্থিক প্রতারণার মামলায় জড়িয়ে পড়লেন বর্ষা।

অভিযোগকারিণীর নাম কল্যাণী নায়ক (Kalyani Nayak)। তিনি ভুবনেশ্বরের শহিদ নগর থানার অন্তর্গত সত্যকালী বস্তি এলাকার বাসিন্দা। কল্যাণী জানিয়েছেন, তাঁকে একটি সোনার দোকানে কাজ পাইয়ে দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে ত্রিশ হাজার টাকা আত্মসাৎ করেছেন বর্ষা। কিন্তু এখনও পর্যন্ত কল্যাণী কোনোরকম চাকরি পাওয়া তো দুর অস্ত, ফেরত পাননি বর্ষাকে দেওয়া টাকাও। এই কারণে তিনি আইনের দ্বারস্থ হয়েছেন। শহিদ নগর থানায় বর্ষার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন কল্যাণী। কিন্তু এখনও অবধি বর্ষাকে গ্রেফতার করেনি পুলিশ। পাওয়া যায়নি বর্ষার কোনো প্রতিক্রিয়াও।

ওড়িয়া ফিল্মের পাশাপাশি টলিউডে একাধিক বাংলা ফিল্মে অভিনয় করেছেন বর্ষা। কাজ করেছেন জিৎ (Jeet), প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)-দের মতো তারকাদের সাথেও। বর্ষা অভিনীত ফিল্মগুলির মধ্যে উল্লেখযোগ্য হল জোর, প্রেমের গল্প, গোলমাল।

বিবাহ বিচ্ছেদের মামলার পাশাপাশি বর্ষার আর্থিক প্রতারণার মামলায় জড়িয়ে পড়ার ফলে হয়তো বিবাহ বিচ্ছেদে তাঁর দেওয়া শর্তের ক্ষেত্রে প্রভাব পড়তে পারে।

whatsapp logo