whatsapp channel

জুন ছাড়া শ্রীহীন ‘শ্রীময়ী’, খলনায়িকার দুষ্টুমি নিজেও মিস করছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার

বাঙালি পরিবারের মা ঠাকুমাদের সন্ধ্যে দেওয়া হয়ে গেলেই ড্রইংরুমে বসে হাতে রিমোট ঘুরিয়ে একের পর এক ধারাবাহিক দেখা। এর মধ্যে বাঙালিদের অন্যতম পছন্দের ধারাবাহিক হল ‘শ্রীময়ী’।ধারাবাহিকের শুরু থেকেই শ্রীময়ীর টআরপি…

Avatar

HoopHaap Digital Media

বাঙালি পরিবারের মা ঠাকুমাদের সন্ধ্যে দেওয়া হয়ে গেলেই ড্রইংরুমে বসে হাতে রিমোট ঘুরিয়ে একের পর এক ধারাবাহিক দেখা। এর মধ্যে বাঙালিদের অন্যতম পছন্দের ধারাবাহিক হল ‘শ্রীময়ী’।ধারাবাহিকের শুরু থেকেই শ্রীময়ীর টআরপি বেশ ভালো। আর পিছনে দায়ী ইন্দ্রানী হালদার, টোটা রায়চৌধুরী, সুদীপ মুখার্জি, ঊষসী চক্রবর্তীর অনবদ্য অভিনয়। এই ধারাবাহিকের শুরুতে দেখানো হয় চিরকাল শশুরবাড়ি, স্বামী, সন্তানদের কাছে অবহেলিত একটি চরিত্র শ্রীময়ী। আর শ্রীময়ীর দুঃখকে মা কাকিমার নিজের দুঃখ মনে করা শুরু করেন।

বাঙালির এই প্রিয় ধারাবাহিক দেখতে দেখতে ৬০০ পর্ব পার করে ফেলছে। স্বামীর কাছে অবহেলিত, জুন আন্টির চক্রান্ত, রোহিত সেনের এন্ট্রি শ্রীময়ীর জীবনে, ডিঙ্কার অসুখ, দিঠির হারিয়ে গিয়ে উদ্ধার হওয়া সব মিলিয়ে ৬০০ পর্ব পেরিয়েও আজ বহু জনের প্রিয় ধারাবাহিক এই শ্রীময়ী। নারী কেন্দ্র কবেই ধারাবাহিক দুইবছর ধরে বাংলাতে যেমন রমরমিয়ে চলছে ঠিক একই ভাবে হিন্দিতে এই ধারাবাহিকের রিমেক অনুপমা বেশ হিট। এই সাফল্যের পিছনে গল্পের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্য।

তবে এখন এই ধারাবাহিকে বেশ কদিন ধরে দুষ্টু মিষ্টি জুন আন্টির দেখা মিলছেনা। আর তাতেই দর্শকদের বেজায় মনখারাপ। শুধুই কি দর্শক, শ্রীময়ীর নিজেরও মনভার তাঁর পরম শত্রুকে দেখতে না পাওয়ায়। গল্পের ট্রাক থেকে আপতত বাদ পড়েছেন জুন, এখন সে করাদের ওপারে। তাই তাঁর সঙ্গে অভিনয় করতে না পারায় কিছুটা দুঃখ হচ্ছে ইন্দ্রানীর। সম্প্রতি ধারাবাহিকের ৬০০ পর্ব সেলিব্রেট করার জন্য একটি ভার্চুয়াল সংবাদিক বৈঠকের আয়োজন করা হয়েছিল। আর সেখানেই পরিচালক মশাইয়ের কাছে নিজের মনের কথা জানান ইন্দ্রানী। নানান কথার মাঝে তিনি বলেন লীনাদির চিত্রনাট্যে দিঠির এই প্রেমে অভিনেত্রী থাকছেন যা দর্শক ইতিমধ্যে পছন্দ করছেন তা টিআরপিতে লক্ষণীয় তবুও তিনি জুনকে খুব মিস করছেন।

তাই তিনি চ্যানেল কর্তৃপক্ষের কাছে আর্জি জানিয়েছেন ধারাবাহিকের পরবর্তী ট্যাকে জুনকে ফিরিয়ে আনা হোক। জুনের সাথে চুলোচুলি করাটা তিনি খুব মিস করছেন। একটি সাক্ষাৎকারে জুন ওরফে ঊষসী বলেছেন, ‘জুন এই চরিত্র‍টি তাঁর কাছে খুব প্রিয় চরিত্র। তিনি জুনকে খুব ভালোবাসেন। জুনের মধ্যে হয় অনেক নেগেটিভ শেড থাকলেও সেই চরিত্রের প্রতি তিনি সহমর্মী। জুন যা যা খারাপ কাজ করেছে, সেটা কিন্তু কিছুটা পরিস্থিতির শিকার হয়ে।’ তাহলে কি আগামী ট্র‍্যাকে জুন আন্টি আসতে চলেছে? এই নিয়ে দর্শকদের মধ্যে খুব বেশি কৌতুহল। এখন এটাই দেখার জুন এবার কোন রূপে ধারাবাহিকে এন্ট্রি নেবে? পজিটিভ নাকি নেগেটিভ!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media